২৬ প্রেক্ষাগৃহে মুক্তি পেল লাইভ সিনেমা

বিনোদন ডেস্ক
শনিবার, ১০ সেপ্টেম্বর ২০২২ | ২:১০ পূর্বাহ্ণ
২৬ প্রেক্ষাগৃহে মুক্তি পেল লাইভ

একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে লাইভ চলচ্চিত্র। যে গল্পে একটি পরিবারের মধ্যে খুন হয়, সেই খুনের রহস্য বের করার গল্পই লাইভ। শুক্রবার সিনেপ্লেক্স, বক্লবাস্টারসহ দেশের ২৬ প্রেক্ষাগৃহে মুক্তি পেল সাইমন সাদিক ও মাহিয়া মাহি জুটির নতুন সিনেমা। এটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি।

সিনেমাটিকে নিজেদের ক্যারিয়ারের জন্য টার্নিং হিসেবে দেখছেন এই দুই নায়ক-নায়িকা। শুক্রবার থেকে ২৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ায় উচ্ছ্বসিত ছবির নির্মাতা শামীম আহমেদ রনি, অভিনয় শিল্পী ও কলাকুশলীরা।

এর আগে গত বুধবার (০৭ সেপ্টেম্বর) রাতে সিনেমাটির মুক্তি উপলক্ষে রাজধানীর ইস্কাটনের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

২৬ প্রেক্ষাগৃহে মুক্তি পেল লাইভ

সংবাদ সম্মেলনে সিনেমাটির পরিচালক শামীম আহমেদ রনি, নায়ক-নায়িকা ছাড়াও অতিথি হিসেবে ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন ও অভিনেত্রী নিপুন আক্তারসহ আরও অনেকে।

‘লাইভ’ নিয়ে মাহি বলেন, ‘কাজ করে বুঝেছি সিনেমাটি ভালো হয়েছে। শুটিংয়ে আমি আর সাইমন আলোচলা করতাম- এই লাইভ সিনেমা দিয়ে আমাদের ক্যারিয়ারে বড় একটা টার্নিং আসবে।’

সাইমন সাদিক বলেন, ‘একটি দৃশ্যে টানা ১৬ মিনিট অভিনয় করেছিলাম। যা সিনেমায় রাখা হয়েছে। কতটা মনোযোগ দিয়ে কাজ করলে আমার মতো একজন অভিনেতা এটা একবারেই করতে পারে! পুরো গল্পটাই ছিল মনোযোগ দেওয়ার মতো। টিজারে রহস্যের যে ছায়া পাওয়া গেছে পুরো গল্পটাই একবার দেখতে বসলে দর্শক শেষ পর্যন্ত দেখবে।’

নির্মাতা শামীম আহমেদ রনি বলেন, ‘চেষ্টা করেছি ভালো একটি সিনেমা বানাতে। বাকিটা দর্শক মূল্যায়ন করবেন। আর মাহি, সাইমন ও আদর তিনজনের সঙ্গেই আমার প্রথম কাজ। মাহি-সাইমনের কাজ সম্পর্কে আমার আগে থেকেই ধারণা আছে। আদরকে শিবা শানু ভাইয়ের কথায় নেওয়া। ওকে নিয়ে আমার একটু ভয় ছিল। কিন্তু শুধু ও নয়, তিনজনই তাদের সর্বোচ্চ দিয়ে অভিনয় করেছেন।’

শাপলা মিডিয়া প্রযোজিত সাইকো থ্রিলার ঘরানায় এ সিনেমায় আরও অভিনয় করেছেন আদর আজাদ, শিবা শানু, আমিন সরকার, সাবেরী আলম প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধমাস্টার্স প্রফেশনাল ভর্তি শুরু ১১ সেপ্টেম্বর
পরবর্তী নিবন্ধকৃষি বিশ্ববিদ্যালয় গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু