পদ্মা সেতুর উদ্বোধন দেখার ব্যবস্থা করলো কুবি প্রশাসন

কুবি প্রতিনিধি
বৃহস্পতিবার, ২৩ জুন ২০২২ | ৮:২৮ অপরাহ্ণ
কুবির বাস সার্ভিসে অসন্তোষ প্রকাশ শিক্ষার্থীদের

বাঙালির স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন হতে যাচ্ছে আগামী ২৫ জুন। কাঙ্খিত সেতুটির উদ্বোধন উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) প্রশাসন সরাসরি উদ্বোধন অনুষ্ঠান এবং র‌্যালির আয়োজন করেছেন। এতে বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট সবাইকে অংশ নেওয়ার আহ্বান জানানো হয়েছে প্রশাসনের পক্ষ থেকে।

২৩ জুন (বৃহস্পতিবার) বিশ্ববিদ্যালয় ডেপুটি রেজিষ্ট্রার মো. আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

পদ্মা সেতুর উদ্বোধন দেখার ব্যবস্থা করলো কুবি প্রশাসন

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২৫ জুন (শনিবার) সকাল ১০ টায় মাননীয় প্রধানমন্ত্রীর পদ্মাসেতু উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি বড় পর্দায় প্রদর্শন করা হবে প্রশাসনিক ভবনের ৪১১ নং কক্ষে।

এছাড়া, ২৮ জুন(মঙ্গলবার) ১০:৩০ সেতু উদ্বোধন উপলক্ষে র‌্যালি আয়োজন করা হয়েছে।

র‌্যালি উপলক্ষে ৮ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। আট সদস্যের কমিটিতে আছেন অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. স্বপন চন্দ্র মজুমদার, ছাত্র উপদেষ্টা ড. মোহা: হাবিবুর রহমান, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: মোকাদ্দেস- উল ইসলাম, ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক সাইদুল আল আমীন, গনিত বিভাগের সহযোগী অধ্যাপক জিল্লুর রহমান, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ নাসির হুসাইন, আইসিটি সেলের এ. এম. এম সাইদুর রশীদ এবং সহকারী নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার মোঃ সাইফুল ইসলাম।

উল্লেখ্য, পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান দেখতে আগামী ২৫ জুন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সব ক্লাস ও কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২৩ জুন) বুয়েট রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. ফোরকান উদ্দিনের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শিক্ষার্থীদের দেখার সুযোগ করে দিতে সেদিন বিশ্ববিদ্যালয়ের সব ক্লাস বন্ধ থাকবে।

বুয়েটের ছাত্র কল্যাণ পরিদপ্তরের (ডিএসডব্লিও) পরিচালক অধ্যাপক মিজানুর রহমান বলেন, গত ১৮ তারিখ বিশ্ববিদ্যালয়ের সব ব্যাচের শিক্ষার্থীদের পক্ষ থেকে আমাদের কাছে একটা আবেদন আসপ। যেখানে বলা হয়, উদ্বোধনী অনুষ্ঠানটি তারা দেখতে চায়। এর পরিপ্রেক্ষিতে ওই দিন বুয়েটে সব ক্লাস বন্ধ রাখার সিদ্ধান্তটি নেওয়া হয়েছে৷

প্রিয় পাঠক, শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক সর্বশেষ আপডেট পেতে মুক্ত ক্যাম্পাসের ফেসবুক পেজে লাইক দিন। লিঙ্ক : https://www.facebook.com/Muktocampus

পূর্ববর্তী নিবন্ধনিজস্ব ব্র্যান্ড কতটা গুরুত্বপূর্ণ?
পরবর্তী নিবন্ধপদ্মা সেতুর টোল তালিকা ২০২২