সেপ্টেম্বর এমপিও ২০২২ চেক ছাড় আপডেট

এমসি রিপোর্ট
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২ | ২:০৫ পূর্বাহ্ণ
মাদরাসা শিক্ষকদের আগস্টের এমপিওর চেক ছাড়

দেশের এমপিওভুক্ত বেসরকারি স্কুল-কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের সেপ্টেম্বর মাসের এমপিও ২০২২ আপডেটের প্রক্রিয়া শুরু হয়েছে। এরই মধ্যে ২৯ সেপ্টেম্বর, স্কুল-কলেজ ও মাদ্রাসা শিক্ষক-কর্মচারীদের সেপ্টেম্বর মাসের বেতন-ভাতার চেক অনুদান বণ্টনকারী ব্যাংকে হস্তান্তর (ছাড়) করা হয়েছে।

কারিগরি অধিদপ্তরের অধীন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের সেপ্টেম্বর মাসের এমপিও আপডেট প্রক্রিয়া চলমান আছে।

উল্লেখ্য, প্রতি এক মাস পরপর শিক্ষা অধিদপ্তর সমূহে, শিক্ষক-কর্মচারীগণের নতুন এমপিওভুক্তি, ইনডেক্সধারীদের পদোন্নতি সহ উচ্চতর স্কেল প্রাপ্ত হন।

মাদ্রাসার শিক্ষক-কর্মচারীদের সেপ্টেম্বর মাসের বেতনের চেক ছাড়

মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরে ২৯ সেপ্টেম্বর ২০২২ খ্রি. তারিখে, মাদ্রাসা শিক্ষক-কর্মচারীদের সেপ্টেম্বরের এমপিও প্রকাশ করা হয়েছে। একই সাথে সেপ্টেম্বর মাসের বেতন-ভাতার চেক অনুদান বণ্টনকারী ব্যাংকে হস্তান্তর করা হয়েছে।

সেপ্টেম্বর এমপিও ২০২২ চেক ছাড় আপডেট

মাদ্রাসার শিক্ষক-কর্মচারীগণ সেপ্টেম্বর মাসের বেতন-ভাতা ব্যাংক থেকে উত্তোলন করতে পারবেন ০৬/১০/২০২২ খ্রি. তারিখ পর্যন্ত। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে মাদরাসা শিক্ষা অধিদপ্তর থেকে বিষয়টি জানিয়ে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। আদেশের স্মারক নম্বর : ৫৭.২৫.০০০০.০১১.০৬.০০২.২১-২২৩ তারিখ ২৯-৯-২০২২ খ্রিষ্টাব্দ।

মাদ্রাসা সেপ্টেম্বর এমপিও শিট ২০২২ (September Madrasah MPO Sheet 2022)
নিচের লিংক থেকে সেপ্টেম্বর মাসের মাদ্রাসার এমপিও শিট সংগ্রহ করুন।

https://drive.google.com/drive/folders/1u9dnGMnMb4BXyiybITImG_GDNC5p2Pyd

সেপ্টেম্বর এমপিও ২০২২: স্কুল-কলেজ শিক্ষকদের বেতনের চেক হস্তান্তর

এমপিওভুক্ত বেসরকারি স্কুল-কলেজের সেপ্টেম্বর মাসের বেতন-ভাতার চেক অনুদান বন্টনকারী ব্যাংকে হস্তান্তর করা হয়েছে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে ২৯ সেপ্টেম্বর ২০২২ খ্রি. তারিখে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে, বেতনের চেক ছাড়ের তথ্য নিশ্চিত করা হয়েছে।

স্কুল-কলেজের শিক্ষক-কর্মচারীগণ সেপ্টেম্বর মাসের বেতন-ভাতা ব্যাংক থেকে উত্তোলন করতে পারবেন ০৬/১০/২০২২ খ্রি. তারিখ পর্যন্ত।

স্কুল-কলেজের এমপিওর স্মারক নং- ৩৭.০২.০০০০.১০২.৩৭.০০৬.২০২২/৮০৮৪/৪ তারিখ : ২৯-০৯-২০২২।

সেপ্টেম্বরে এমপিওতে স্কুল-কলেজে নতুন নিয়োগ পাওয়া ৩ হাজার ৫৪৯ জনকে এমপিওভুক্ত করেছে মাউশি অধিদপ্তরের এমপিও কমিটি। একই সাথে স্কুল-কলেজের ১০ হাজার শিক্ষক-কর্মচারীকে উচ্চতর স্কেল ও ৮০৪ জন স্কুলশিক্ষককে বিএড স্কেল প্রদান করা হয়েছে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে সেপ্টেম্বর মাসের এমপিও কমিটির সভায় এসব শিক্ষক-কর্মচারীদের এমপিওভুক্তি, উচ্চতর স্কেল ও বিএড স্কেল প্রদান করা হয়।

১৮ সেপ্টেম্বর ২০২২ খ্রি. তারিখে মাউশি অধিদপ্তরের এমপিও কমিটির সভায় নতুন এমপিওভুক্তির সিদ্ধান্ত হয়। এমপিও সভায় কর্মকর্তারা সশরীরে অংশ নেন। সভাপতিত্ব করেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদ।

কারিগরি শিক্ষকদের সেপ্টেম্বর মাসের এমপিও

কারিগরি শিক্ষা অধিদপ্তরে, কারিগরি শিক্ষক-কর্মচারীদের সেপ্টেম্বর মাসের এমপিও ও বেতনের চেক ছাড়ের প্রক্রিয়া চলমান আছে।

পূর্ববর্তী নিবন্ধগুচ্ছের ভর্তি আবেদন শুরু ১৭ অক্টোবর
পরবর্তী নিবন্ধকুবিতে ছাত্রলীগের দু’গ্রুপের উত্তেজনায় শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ