সাত কলেজে সশরীরে ক্লাস শুরু ২১ অক্টোবর

এমসি রিপোর্ট
সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ১:০৪ পূর্বাহ্ণ
সাত কলেজের স্নাতকোত্তর পরীক্ষার রুটিন প্রকাশ

সাত কলেজে সশরীরে ক্লাস শুরু ২১ অক্টোবর : ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত রাজধানীর ঐতিহ্যবাহী সরকারি সাত কলেজের স্নাতক ও স্নাতকোত্তর শ্রেণীর সশরীরে ক্লাস আগামী ২১ অক্টোবর থেকে শুরু হচ্ছে ৷

ঢাকা কলেজের অধ্যক্ষ ও অধিভুক্ত সাত কলেজের সমন্বয়ক অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খোন্দকার রবিবার (১৭ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আগামী ২১ অক্টোবর থেকে সাত কলেজে সশরীরে ক্লাস শুরু হচ্ছে ৷ সাত কলেজের অধ্যক্ষেদের সাথে আমার আলোচনা হয়েছে। আমরা ক্লাস শুরু করতে প্রস্তুত।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জান সাত কলেজের ক্লাস শুরুর বিষয়ে সার্বিক খোজ-খবর রাখছেন বলেও জানান তিনি।

এদিকে সশরীরে ক্লাস শুরু করতে ইতোমধ্যে ঢাকা কলেজ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। শিগগিরই অন্য কলেজগুলো বিজ্ঞপ্তি প্রকাশ করবে।

বর্তমানে সাত কলেজে স্নাতকের অন্য বর্ষের চূড়ান্ত পরীক্ষা চলছে। তাই এখন স্নাতক চতুর্থ বর্ষ এবং স্নাতকোত্তরের ক্লাস শুরু হচ্ছে।

প্রসঙ্গত, করোনা সংক্রমণ পরিস্থিতিতে গত বছরের ১৭ মার্চ বন্ধ হয় দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান। তবে বিভিন্ন সময়ে সংক্রমণ পরিস্থিতি কম থাকায় বিশেষ বিবেচনায় সাত কলেজের শিক্ষার্থীদের পরীক্ষা নেওয়া হয়েছিল।

প্রিয় পাঠক, শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক সর্বশেষ আপডেট পেতে মুক্ত ক্যাম্পাসের ফেসবুক পেজে লাইক দিন। লিঙ্ক : https://www.facebook.com/Muktocampus

পূর্ববর্তী নিবন্ধশেখ রাসেল দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি
পরবর্তী নিবন্ধমুসলিম প্রেমিককে বিয়ে করলেন বিল গেটসকন্যা