মুসলিম প্রেমিককে বিয়ে করলেন বিল গেটসকন্যা

আন্তর্জাতিক ডেস্ক
সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ১:১৯ পূর্বাহ্ণ | 239 বার পঠিত
মুসলিম প্রেমিককে বিয়ে করলেন বিল গেটসকন্যা

মুসলিম প্রেমিককে বিয়ে করলেন বিল গেটসকন্যা : দীর্ঘদিনের মুসলিম প্রেমিক নায়েল নাসেরের সঙ্গে বিয়ে করেছেন শীর্ষস্থানীয় ধনকুবের ও মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটসের মেয়ে জেনিফার গেটস। যুক্তরাষ্ট্রের ওয়েস্টচেস্টার কাউন্টিতে ১২৪ একরের একটি ঘোড়ার খামারে স্থানীয় সময় শনিবার (১৭ অক্টোবর) বিকেলে অনুষ্ঠিত হয় রাজকীয় এই বিয়ে। বিয়েতে দুই মিলিয়ন ডলার খরচ করেন জেনিফার।

বিয়েতে উপস্থিত ছিলেন বিল, মেলিন্ডা, তাদের অন্য দুই সন্তান ররি (২২) ও ফোবি (১৯)। মেয়ের বিয়েতে বিচ্ছেদের পর প্রথমবার প্রকাশ্যে মুখোমুখি হলেন বিল ও মেলিন্ডা।

জেনিফারের বর নাসের ৩০ বছর বয়সী। তিনি একজন পেশাদার ঘোড়দৌড়বিদ। তার শৈশব কেটেছে কুয়েতে। যুক্তরাষ্ট্রের স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় জেনিফার ও নাসেরের পরিচয় হয়। ঘোড়দৌড়ের প্রতি ভীষণ আগ্রহ ছিল দুজনের। এরপর ধীরে ধীরে কাছে আসা, মন আদান প্রদান। ২০২০ সালের জানুয়ারিতে তারা আংটি বদল করেছিলেন। অবশেষ সেই প্রেম রূপ নিল পরিণয়ে।

ঘোড়দৌড়বিদ নাসেরের ক্যালিফোর্নিয়ার সান দিয়েগোতে ব্যবসাও রয়েছে। সেখানেই সংসার শুরু করার কথা এই নবদম্পতির।

২০১৭ সালে প্রথমবার ইনস্টাগ্রামে জেনিফারের সঙ্গে ছবি পোস্ট করেন নাসের। ফ্লোরিডাতে ভ্যালেন্টাইনস ডে উপযাপনের সেই ছবিতে একটি সুন্দর মুহূর্ত কাটাতে দেখা গেছে তাদের।

২০১৩ সালে স্ট্যান্ডফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতক পাশ করেন নাসের। ২০১৮ সালে জেনিফারকে হিউম্যান বায়োলজিতে সাহায্য করার জন্য ফের বিশ্ববিদ্যালয়ে ফিরে আসেন তিনি।

বিশ্বের অন্যতম সেরা ধনী বিল গেটস তনয়ার বিয়ে যে রাজকীয়ভাবেই হবে তা আর বলার অপেক্ষা রাখে না। তাই তো গত দুই সপ্তাহ ধরে খামার বাড়িতে সাজসজ্জার কাজ চলে। এরই মধ্যে শ্রমিকদের কাজের আকর্ষণীয় কিছু ছবিও প্রকাশ্যে আসে। বাড়ির লন, মেঝে থেকে সিলিংয়ের কাচের জানালাসহ সব কিছুই নতুন করে সাজানো হয়েছে। এছাড়া বড় মঞ্চ তৈরীর জন্য দিনরাত কাজ করেন কর্মীরা। দূর থেকে যা একটি বড় বৃত্তাকার মনে হয়।

ওই খামারের প্রতিবেশী লিন্ডা ডুপ্রি (৬৬) বুধবার নিউইয়র্ক পোস্টকে বলেছেন, আর একদিন অপেক্ষার পরই বিশাল মঞ্চের বড় ধরণের একটি কাঠামো চোখে পড়বে। তিনি বলেন, ‘এটি হবে আমাদের শহরে দেখা সবচেয়ে বড় পার্টি।’

সূত্র: নিউজবাইটস

পূর্ববর্তী নিবন্ধসাত কলেজে সশরীরে ক্লাস শুরু ২১ অক্টোবর
পরবর্তী নিবন্ধরংপুরের এসপি বিপ্লবসহ ৭ কর্মকর্তাকে বদলি