শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির ঘোষণা শিগগিরই

এমসি রিপোর্ট
রবিবার, ০৮ মে ২০২২ | ৫:০১ অপরাহ্ণ
সংক্রমণ ১০ শতাংশে নামলে খুলবে শিক্ষাপ্রতিষ্ঠান : শিক্ষামন্ত্রী
ফাইল ছবি

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির কার্যক্রম শেষ পর্যায়ে, শিগগিরই ঘোষণা করা হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

আজ রবিবার (৮ মে) সকালে শেরপুর শহর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের আগে সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

শিক্ষামন্ত্রী বলেন, নতুন শিক্ষা কারিকুলাম চালু হলে শিক্ষা ব্যবস্থার কোনো ক্ষতি হবে না।

নতুন শিক্ষা কারিকুলাম চালু হলে শিক্ষা ব্যবস্থার কোনো ক্ষতি হবে না বলেও জানান শিক্ষামন্ত্রী। তিনি বলেন, আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক দল। আমাদের যে ৭২ বছরের ইতিহাস, সেই ইতিহাস বলে, আমরা সবসময় গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন করে ক্ষমতায় এসেছি। সব দলের অংশগ্রহণে নির্বাচন করতে প্রস্তুত আওয়ামী লীগ।

শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির ঘোষণা শিগগিরই

এ সময় সার্কিট হাউসে জেলা আওয়ামী লীগের সভাপতি, জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি, দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, সদস্য মারুফা আক্তার পপি ও উপাধ্যক্ষ রেমন্ড আরেং, শেরপুরের জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ, পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি, শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবুল কাশেম জিপি, সাধারণ সম্পাদক প্রকাশ দত্তসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী শহরের চকবাজারের শহীদ মিনার এলাকায় শহর আওয়ামী লীগের সম্মেলনে অংশ নেন।

প্রিয় পাঠক, শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক সর্বশেষ আপডেট পেতে মুক্ত ক্যাম্পাসের ফেসবুক পেজে লাইক দিন। লিঙ্ক : https://www.facebook.com/Muktocampus

পূর্ববর্তী নিবন্ধমাইক্রোসফটে নিয়োগ পেলেন কুবি শিক্ষার্থী রাজীব
পরবর্তী নিবন্ধএমবিবিএস প্রথম বর্ষে ভর্তি শুরু