মিরপুরে তিন ছাত্রী নিখোঁজের ঘটনায় গ্রেফতার ৪

এমসি রিপোর্ট
রবিবার, ০৩ অক্টোবর ২০২১ | ৪:০৮ অপরাহ্ণ
মিরপুরে তিন ছাত্রী নিখোঁজের ঘটনায় গ্রেফতার ৪

মিরপুরে তিন ছাত্রী নিখোঁজের ঘটনায় গ্রেফতার ৪ : রাজধানীর মিরপুরের পল্লবী এলাকায় তিন ছাত্রী নিখোঁজ এর ঘটনায় পল্লবী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় এরই মধ্যে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন- মো. তরিকুল্লাহ (১৯), মো. রকিবুল্লাহ (২০), জিনিয়া ওরফে টিকটকার জিনিয়া রোজ (১৮) ও শরফুদ্দিন আহম্মেদ অয়ন (১৮)।

আজ রবিবার পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, তিন ছাত্রী নিখোঁজের ঘটনায় পল্লবী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেছেন নিখোঁজ এক ছাত্রীর বড় বোন।

মামলার পরে এই ঘটনায় চারজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের আজ আদালতে পাঠিয়ে রিমান্ড চাওয়া হবে বলেও জানিয়েছেন পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

নিখোঁজ তিন বান্ধবীকে তিন দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা ও পল্লবী থানার উপপরিদর্শক (এসআই) সজিব খান বলেন, এ ঘটনায় পল্লবী থানায় শনিবার রাত ৯টার দিকে মামলা হয়েছে। আসামি চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামি রকিবুল জানিয়েছেন, ওই তিন বান্ধবী বিদেশ যাওয়ার পরিকল্পনা করেছেন। তাদের উদ্ধার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে, বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ৯টায় পরিবারের কাউকে কিছু না বলে তিন ছাত্রী নিজ বাসা থেকে বের হন। বের হওয়ার সময় সবাই বাসা থেকে কয়েক লাখ টাকা, গহনা, স্কুল সার্টিফিকেট ও দামি মোবাইল নিয়ে যান।

একই ঘটনায় ওই তিন ছাত্রীর একজনের মা শুক্রবার (১ অক্টোবর) পল্লবী থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগে বলা হয়, বিদেশে নেওয়ার প্রলোভন দেখিয়ে নারী পাচারকারীরা তিনজনকে ঘরছাড়া করেছে।

প্রিয় পাঠক, শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক সর্বশেষ আপডেট পেতে মুক্ত ক্যাম্পাসের ফেসবুক পেজে লাইক দিন। লিঙ্ক : https://www.facebook.com/Muktocampus

পূর্ববর্তী নিবন্ধজাবিতে সশরীরে ক্লাস শুরু ২১ অক্টোবর
পরবর্তী নিবন্ধজোরপূর্বক হলে ওঠা শিক্ষার্থীদের কারণ দর্শানোর নোটিশ