মদনে সাবেক পাইলটিয়ান ফুটবল টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন ২০১৩ ব্যাচ

ডেস্ক রিপোর্ট
রবিবার, ১০ জুলাই ২০২২ | ৮:২৬ অপরাহ্ণ

নেত্রকোণা জেলার মদন উপজেলার জাহাঙ্গীরপুর টি. আমিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত ফুটবল টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে এস. এস. সি. ২০১৩ ব্যাচ।টাইব্রেকারে ২০১৬ ব্যাচকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় তারা৷

১০ জুলাই বিকাল ৪ টায় জাহাঙ্গীরপুর টি. আমিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে ফাইনালের যুদ্ধে নামে দুই দল।

খেলার শুরু থেকেই দুই দল চোখ জুড়ানো খেলা দিয়ে মাঠ মাতিয়ে রাখে। খেলার প্রথমার্ধ্বে ২০১৩ ব্যাচ বেশ কয়েকটি আক্রমণ করে ২০১৬ ব্যাচের গোলপোস্টে৷ তবে ২০১৬ ব্যাচের রক্ষণভাগের কৃতিত্বে প্রথমার্ধ্বে গোলের দেখা পাওয়া যায়নি।
তবে দ্বিতীয়ার্ধে ফিরেই ছন্দে ফেরে ২০১৬ ব্যাচ। মুহুর্মুহু আক্রমণে কাঁপিয়ে তোলে ২০১৩ ব্যাচের দুর্গ। বেশ কয়েকটি আক্রমণ করেও কোনো দলই গোলের দেখা না পাওয়ায় মূল খেলা গোলশূন্য থাকে, খেলা গড়ায় টাইব্রেকারে।

৫ শটের টাইব্রেকারে ২০১৬ ব্যাচ তিন শটের একটিও গোল না করতে পারায় এবং ২০১৩ ব্যাচ তিনটিই গোল করায় চ্যাম্পিয়ন হয় ২০১৩ ব্যাচ।

চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন জাহাঙ্গীরপুর টি. আমিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আব্দুর রউফ।
ফাইনালের ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন রানারআপ দলের দিপু এবং টূর্ণামেন্ট সেরার পুরস্কার পান চ্যাম্পিয়ন দলের মবিন তালুকদার।

উল্লেখ্য, জাহাঙ্গীরপুর টি. আমিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের এস. এস. সি. ২০১৬ ব্যাচের উদ্যোগে এই টূর্ণামেন্টটি আয়োজিত হয়।

পূর্ববর্তী নিবন্ধপ্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : পদ ১৫৩টি
পরবর্তী নিবন্ধসেনাবাহিনীর মেডিকেল ও ডেন্টাল কোরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২