ভাষা শহীদদের প্রতি ইবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি

শাহীন আলম, ইবি প্রতিনিধি:
রবিবার, ২১ ফেব্রুয়ারি ২০২১ | ১১:৫২ অপরাহ্ণ
ভাষা শহীদদের প্রতি ইবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি

মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২১ উপলক্ষে বায়ান্নর ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিক সংগঠন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) রিপোর্টার্স ইউনিটি।

২১ শে ফেব্রুয়ারি রাতের প্রথম প্রহরে রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুরতুজা হাসান এর নেতৃত্বে সাংবাদিকরা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে এ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

শ্রদ্ধাঞ্জলি নিবেদনের সময় উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি মুরতুজা হাসান, দপ্তর সম্পাদক মোস্তাফিজ রাকিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজা আহমেদ জয়, কার্যনির্বাহী সদস্য, সোহান সিদ্দিকী, মাসুদুর রহমান, তারেক সাইমুম, জিম আহমেদ, শাহরিয়ার কবির রিমন প্রমুখ।

শ্রদ্ধাঞ্জলি নিবেদনের পূর্বে প্রশাসন ভবন চত্বর থেকে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামের নেতৃত্বে একটি শোক র‍্যালি বের হয়। এ র‍্যালিতে, উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহিনুর রহমান, রেজিস্ট্রার ভারপ্রাপ্ত মু. আতাউর রহমানসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সংগঠন, বিভিন্ন বিভাগ, আবাসিক হল, কর্মকর্তা, কর্মচারী, শাখা ছাত্রলীগ, অন্যান্য রাজনৈতিক ও সামাজিক সংগঠন শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

পূর্ববর্তী নিবন্ধজাবি শিক্ষার্থীদের ওপর হামলা: ২৫০ জনের বিরুদ্ধে মামলা
পরবর্তী নিবন্ধগল্পটি রূপকথার নয়