বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

অনলাইন ডেস্ক
মঙ্গলবার, ২০ জুন ২০২৩ | ৭:২৮ অপরাহ্ণ
সরকারি চাকরিপ্রার্থীদের বয়সে ২১ মাসের ছাড়

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অধীন রাজস্ব খাতভুক্ত উপসহকারী প্রকৌশলী অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এতে উপসহকারী প্রকৌশলী পদে ৯৮ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে নিয়োগ দেওয়া হবে। আবেদন গ্রহণ ২২ জুন সকাল ১০টায় শুরু হয়ে চলবে ৬ জুলাই ২০২৩, বিকাল পাঁচটা পর্যন্ত।

পদের নাম: উপসহকারী প্রকৌশলী
বিভাগ: তড়িৎ/যান্ত্রিক/ইলেকট্রনিকস/পাওয়ার/সিভিল
পদসংখ্যা: ৯৮

যোগ্যতা: তড়িৎ/যান্ত্রিক/ইলেকট্রনিকস/পাওয়ার/সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা। এসএসসি/সমমান অথবা ডিপ্লোমা পরীক্ষার যেকোনো একটিতে জিপিএ–৩ থাকতে হবে। কোনো পরীক্ষাতেই জিপিএ–২.২৫–এর নিচে থাকা যাবে না।
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

চাকরির ধরন: অস্থায়ী
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
কর্মস্থল: যে কোনো স্থান

বয়সসীমা

প্রার্থীদের বয়সসীমা ২০২৩ সালের ২২ জুন ১৮ থেকে ৩০ বছর। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর। তবে আবেদনকারীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ সর্বোচ্চ বয়সসীমার মধ্যে থাকলে ওই প্রার্থী আবেদন করতে পারবেন।

আরও পড়ুন : বুয়েট চূড়ান্ত ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশিত

আবেদন করবেন যেভাবে

আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে যেকোনো টেলিটক মুঠোফোন থেকে ১২১ নম্বরে কল করে জানা যাবে। এ ছাড়া [email protected] ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা ছাড়াও টেলিটকের জবপোর্টালের ফেসবুক পেজে মেসেজের মাধ্যমে যোগাযোগ করা যাবে। মেইল/মেসেজের সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম এবং ইউজার আইডি ও যোগাযোগের নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

আবেদন ফি কত?

অনলাইনে আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ৫০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৫৬ টাকাসহ মোট ৫৫৬ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদন করার সময়সীমা: ২২ জুন থেকে ৬ জুলাই ২০২৩, বিকেল পাঁচটা পর্যন্ত।

পূর্ববর্তী নিবন্ধবুয়েট ভর্তি পরীক্ষার ফলাফল ২০২৩
পরবর্তী নিবন্ধঈদুল আজহার নামাজের নিয়ম