লোহাগড়ায় দুর্বৃত্তদের হামলায় সাবেক চেয়ারম্যান বদর নিহত

জামান হোসেন জন, নড়াইল:
মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০ | ১২:৪৯ পূর্বাহ্ণ | 165 বার পঠিত

নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ও লোহাগড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বদর খন্দকার (৪৫) দুর্বৃত্তদের হামলায় নিহত হয়েছেন। মুর্মূর্ষ অবস্থায় তাকে রাত সাড়ে ৮ টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে নওয়াপাড়া নামক স্থানে পৌঁছালে রাত সোয়া ৯টার দিকে তিনি মারা যান। বদর খন্দকার উপজেলার কালনা গ্রামের মৃত ময়ের খন্দকারের ছেলে। এলাকায় তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মোটর সাইকেল যোগে বাড়ি থেকে তার ইটভাটায় যাওয়ার পথে কালনা-যশোর মহা সড়কের পাশে টি চর কালনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একদল দুর্বৃত্ত তার মোটর সাইকেলের গতি রোধ করে ধারালো ছ্যান ও রাম দা, দিয়ে উপর্যুপরি কুপিয়ে তার দুই পা ও একটি হাত শরীর থেকে বিচ্ছিন্ন করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

লোহাগড়ায় দুর্বৃত্তদের হামলায় সাবেক চেয়ারম্যান বদর নিহত

মুমূর্ষ অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে নিয়ে আসেন। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। খুলনা যাওয়ার পথে নওয়াপাড়া নামক স্থানে পৌঁছলে রাত সোয়া ৯টার দিকে তিনি মারা যান। এ্যাম্বুলেন্সে থাকা নিহতের স্বজন তরিকুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এলাকায় তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে পড়ে।

পরিবারের অভিযোগ, এলাকায় আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যান নজরুল শিকদারের সাথে বদর খন্দকারের দীর্ঘদিন ধরে দ্বন্ধ-সংঘাত চলে আসছিল। এর জের ধরে তার ওপর এ হামলা হয়েছে বলে তাদের দাবি।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ধারালো দা, মোবাইল ফোন, খালি কালো ব্যাগ ও একজোড়া স্যান্ডেল উদ্ধার করা হয়েছে। এ ছাড়া নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) টহল জোরদার করা হয়েছে।

আমাদের সাথে ফেসবুক পেজে কানেক্ট থাকুন: মুক্তক্যাম্পাস

মুক্ত ক্যাম্পাস/জামান/এমআর

পূর্ববর্তী নিবন্ধআগামী ৩ দিন বজ্রসহ বৃষ্টি হতে পারে
পরবর্তী নিবন্ধইবি লেকের অতিথি পাখি পরিদর্শনে উপাচার্য