মোংলায় গুজব ছড়ানোর অভিযোগে গ্রেফতার ১

ইয়াছিন আরাফাত, বাগেরহাট
শনিবার, ০২ মে ২০২০ | ৯:০২ অপরাহ্ণ | 122 বার পঠিত
মোংলায় গুজব ছড়ানোর অভিযোগে গ্রেফতার ১

মোংলায় করোনা ভাইরাস সংক্রমণ এবং সরকারি পদক্ষেপ নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে তাঞ্জিরুল ইসলাম নয়ন ( ২২) নামের এক যুবককে আটক করছে র‍্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন র‌্যাব-৬। শুক্রবার (১ মে) চিলা ইউনিয়নের জয়মনি থেকে আটকের পর তার বিরুদ্ধে মোংলা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

র‌্যাব-৬ এর বরাত দিয়ে মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী জানান, মোংলা উপজেলার চিলা ইউনিয়নের জয়মনি গ্রামের এক যুবক তার সোস্যাল মিডিয়া একাউন্টে করোনা ভাইরাস সংক্রান্ত ও সরকারের বিভিন্ন কাজের পদক্ষেপ নিয়ে গুজব ছড়ানোর অভিযোগ আসে র‌্যাব- এর কাছে। এমন অভিযোগের সূত্রধরে জয়মনি এলাকায় অভিযান চালায় র‌্যাব-৬ এর সদস্যরা। এসময় নয়ন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে তাকে আটক করা হয়। আটক নয়ন জয়মনি গ্রামের মজিবুর রহমান মোল্লার ছেলে। দুপুরে নয়নকে মোংলা থানায় হস্তান্তর করে এবং র‌্যাব-৬ এর পুলিশ পরিদর্শক রমজান আলী বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে এসকল গুজবের কাজে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে যুবক নয়ন। রবিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

আমাদের সাথে ফেসবুক পেজে কানেক্ট থাকুন: মুক্তক্যাম্পাস

মুক্ত ক্যাম্পাস/ইয়াছিন/টিআর

পূর্ববর্তী নিবন্ধকরোনাভাইরাসের দ্বিতীয় ঝড় হবে আরও ভয়াবহ: ব্রিটিশ বিজ্ঞানী
পরবর্তী নিবন্ধব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার