গাড়ির ব্যাটারি নিয়ে কথা কাটাকাটির জেরে চালক খুন

নিজস্ব প্রতিবেদক
বৃহস্পতিবার, ২৯ আগস্ট ২০১৯ | ২:২৯ পূর্বাহ্ণ | 571 বার পঠিত

গাড়ির ব্যাটারি নিয়ে কথা কাটাকাটির জেরে খুন হয়েছেন নোয়াখালী সেনবাগ পৌরসভার ১নং ওয়ার্ডের বাসিন্দা শাহাজাহান হোসেন ওরপে সাজু (৪৮)। বুধবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন কালু শাহ মাজার এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত সাজু প্রাইম মুভারের চালক ছিলেন।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা বলেন, ‘বুধবার সন্ধ্যায় কালুশাহ মাজার এলাকায় সংসদ সদস্যের মালিকানাধীন গ্যারেজ শ্রমিকের আঘাতে শাহজাহান গুরুতর আহন হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।’

তিনি বলেন, ‘তাকে গুলি করে হত্যা করা হয়েছে নাকি পেটে রড ঢুকিয়ে হত্যা করা হয়েছে তা আমরা নিশ্চিত নই। তবে এ ঘটনায় ওই গ্যারেজের কর্মরত শ্রমিক মাসুদকে সন্দেহ করা হচ্ছে।’

প্রত্যক্ষদর্শী ও পুলিশের বরাত দিয়ে জানা যায়, সাজু দিদার এন্ড ব্রাদার্স ট্রান্সপোর্ট কোম্পানির প্রাইম মুভার লরির চালক ছিলেন। একই কোম্পানির ফোরম্যান ছিলেন মাসুদ পারভেজ। গাড়ির ব্যাটারি পরিবর্তন নিয়ে দুজনের মধ্যে তর্ক হয়। তর্কের এক পর্যায়ে সাজুর পেটে গুলি করে দেন অভিযুক্ত মাসুদ।

এরপর অভিযুক্ত মাসুদই গুরুতর আহত সাজুকে প্রথমে নিকটস্থ আল আমিন মেডিকেলে নিয়ে যায়। পরে অবস্থা বেগতিক দেখে তাকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যায় মাসুদ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আনুমানিক সন্ধ্যা ৬টার দিকে সাজুর মৃত্যু হয়।

উল্লেখ্য, অভিযুক্ত মাসুদ পারভেজ চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র মঞ্জুর আলমের ভাতিজা ও সীতাকুণ্ডর সাংসদ দিদারুল আলমের চাচাতো ভাই।

নিহত সাজুর ওয়ার্ডের সাবেক কমিশনার বেলাল হোসেন রাতে মুক্ত ক্যাম্পাসকে বলেন, সকালে এ খুনের ঘটনায় মালিক পক্ষের সাথে বসবেন। তারা ব্যবস্থা না নিলে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি।

এদিকে নিহতের স্বজনরাও বলেছেন, সকালে সীতাকুণ্ড থানায় হত্যা মামলা করা হবে বলে। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেলের মর্গে রাখা হয়েছে।

মৃত্যুকালে সাজু স্ত্রী, ২মেয়ে ও ১ ছেলে রেখে যান। তার মৃত্যুতে পুরো এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

মুক্ত ক্যাম্পাস/জেডআর

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম শিল্পকলা একাডেমিতে চলছে অংকন একাডেমির চিত্র প্রদর্শনী
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে গ্যাস সিলিন্ডারের আগুনে পুড়লো ৭ বসত ঘর