নতুন উপ-উপাচার্য পেল প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়

এমসি রিপোর্ট
বুধবার, ১১ আগস্ট ২০২১ | ১১:০৭ অপরাহ্ণ | 733 বার পঠিত
নতুন উপ-উপাচার্য পেল প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে উপ-উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের (গ্রেড-১) প্রফেসর ড. মো. নুরুন্নবী মোল্লা। আজ বুধবার (১১ আগস্ট) বিকেলে তিনি বিশ্ববিদ্যালয়ের যোগ দেন। তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রাইমএশিয়া ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান রায়হান আজাদ ও উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মেসবাহ কামাল।

এ সময় আরও উপস্থিত ছিলেন স্কুল অব সায়েন্সের ডিন অধ্যাপক ড. শুভময় দত্ত, ডেপুটি রেজিস্ট্রার ও মানবসম্পদ বিভাগের প্রধান মেজর (অব.) একেএম আনিস উদ দৌলা, ডেপুটি ডিরেক্টর (ফাইনেন্স অ্যান্ড অ্যাকাউন্টস) মো. হাবিবুর রহমান ও পাবলিকেশন ম্যানেজার শামীম আরা।

প্রফেসর ড. মোল্লা ১৯৮৮ সালে বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ করপোরেশনে সহকারী প্রকৌশলী হিসেবে কর্মজীবন শুরু করেন। পরে ১৯৯০ সালে প্রভাষক হিসেবে কুয়েটের ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগে যোগ দেন।

তিনি ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগে রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ও বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি ইঞ্জিনিয়ারিং সম্পন্ন করেন। সিঙ্গাপুরের নানইয়াং টেকনোলজিক্যাল ইউনিভার্সিটি থেকে আরএফ অ্যান্ড মাইক্রোওয়েভ ইঞ্জিনিয়ারিং বিষয়ে রেকর্ড সংখ্যক রিসার্চ পাবলিকেশন লিখে ও প্রকাশ করে পিএইচডি ডিগ্রি লাভ করেন।

প্রফেসর ড. মো. নুরুন্নবী মোল্লা ১৯৬৪ সালে জন্মগ্রহণ করেন। তিনি দুই সন্তানের জনক। তার গ্রামের বাড়ি ঝিনাইদহ সদর উপজেলার কুলবাডিয়া গ্রামে।

প্রিয় পাঠক, মুক্ত ক্যাম্পাসের সর্বশেষ আপডেট পেতে এখানে ক্লিক করুন

পূর্ববর্তী নিবন্ধসেপ্টেম্বরে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার চিন্তা রয়েছে : শিক্ষামন্ত্রী
পরবর্তী নিবন্ধডিগ্রির ৮৪১ তৃতীয় শিক্ষক এমপিওভুক্ত হচ্ছেন