অনার্স ২য় ও ৩য় বর্ষ পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ

এমসি রিপোর্ট
মঙ্গলবার, ০৮ ফেব্রুয়ারি ২০২২ | ৬:২৬ অপরাহ্ণ
অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষার সংশোধিত সময়সূচি প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিতব্য ২০২০ সালের অনার্স ২য় বর্ষ ও ৩য় বর্ষ পরীক্ষার সংশোধিত সময়সূচি (রুটিন) প্রকাশ করা হয়েছে। আজ মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) জাতীয় বিশ্ববিদ্যালয় তাদের ওয়েবসাইটে অনার্স দ্বিতীয় বর্ষ ও তৃতীয় বর্ষের রুটিন প্রকাশিত করেছে।।

দুপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সংশোধিত সময়সূচিতে পরীক্ষা শুরুর সময় সকাল ৯টার পরিবর্তে দুপুর ১টা নির্ধারণ করা হয়েছে। এছাড়া পরিবর্তন করা হয়েছে অনার্স দ্বিতীয় বর্ষের কিছু পরীক্ষার তারিখ। অনার্স তৃতীয় বর্ষের সংশোধিত সময়সূচি অনুযায়ী ২৬ ফেব্রুয়ারির পরিবর্তে আগামী ৫ মার্চ থেকে পরীক্ষা শুরু হবে।

অনার্স ২য় ও ৩য় বর্ষ পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে http://www.nu.ac.bd বিস্তারিত সংশোধিত সময়সূচি পাওয়া যাবে। সর্বশেষ সংশোধিত সময়সূচি অনুযায়ী পরীক্ষা অনুষ্ঠানের যাবতীয় প্রস্তুতি গ্রহণের জন্য শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সকলকে আহবান জানিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

প্রকাশিত রুটিন অনুযায়ী, অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষার রুটিন অনুযায়ী পরীক্ষা ১৬ ফেব্রুয়ারি ২০২২ তারিখ হতে শুরু হয় ৯ এপ্রিল ২০২২ তারিখ পর্যন্ত চলমান থাকবে । তবে জাতীয় বিশ্ববিদ্যালয় চাইলে তা পরিবর্তন করতে পারবে। সংশোধিত সময়সূচিতে পরীক্ষা শুরুর সময় সকাল ৯টার পরিবর্তে দুপুর ১টায় নির্ধারণ করা হয়েছে। এদিকে, তৃতীয় বর্ষের পরীক্ষা ৫ মার্চ থেকে শুরু হয়ে ৪ এপ্রিল ২০২২ পর্যন্ত চলবে। প্রতিটি পরীক্ষা দুপুর ১টা থেকে আরম্ভ হবে।

প্রিয় পাঠক, শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক সর্বশেষ আপডেট পেতে মুক্ত ক্যাম্পাসের ফেসবুক পেজে লাইক দিন। লিঙ্ক : https://www.facebook.com/Muktocampus

পূর্ববর্তী নিবন্ধবেসরকারি বিশ্ববিদ্যালয়ে গবেষণায় বরাদ্দ বৃদ্ধির আহ্বান
পরবর্তী নিবন্ধআগামী নির্বাচনে জনগণ আ.লীগকে ভোট দেবে: প্রধানমন্ত্রী