১৪৫ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০১৯ | ৯:৫০ অপরাহ্ণ | 141 বার পঠিত

মিরপুরে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে প্রথমে ব্যাট করে নির্ধারিত ১৮ ওভারে জিম্বাবুয়ের সংগ্রহ ৫ উইকেটে ১৪৪ রান। আউটফিল্ড ভেজার কারণে দেরিতে খেলা শুরু হওয়ায় ২ ওভার কমে যায়। ১৪৫ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে মাঠে রয়েছেন সৌম্য সরকার ও লিটন দাশ।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২ ওভারে ১৮ রান।

এর আগে মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। বৃষ্টির কারণে এখন এই ম্যাচ হবে ১৮ ওভারের।
বাংলাদেশের পক্ষে তাইজুল, সাইফউদ্দিন, মোস্তাফিজ ও মোসাদ্দেক হোসেন একটি করে উইকেট নেন।

এদিকে, ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে জিম্বাবুয়ের বিপক্ষে অভিষেক ঘটে বাঁহাতি স্পিনার তাইজুল ইসলামের। আর অভিষেক ম্যাচের নিজের প্রথম বলেই উইকেটের দেখা পান তাইজুল। এতে করে রেকর্ড এর পাতায় স্থান করেন এই বাঁহাতি স্পিনার।

টি-টোয়েন্টির ইতিহাসে অভিষেক ম্যাচে নিজের প্রথম বলেই উইকেট পাওয়া ১৫তম বোলার তিনি, আর বাংলাদেশের হয়ে প্রথম।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, আফিফ হোসেন, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে একাদশ: ব্রেন্ডন টেলর, হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), ক্রেইগ এরভিন, শন উইলিয়ামস, টাইমাইসেন মারুমা, রায়ান ব্রুল, টিনোটেন্ডা মুতোম্বজি, নেভিল মাদজিভা, কাইল জার্ভিস, টোনি মুনোয়ঙ্কা, টেন্ডাই চাতারা।

মুক্ত ক্যাম্পাস/জেডআর

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশের বোলিং তাণ্ডবে দিশেহারা জিম্বাবুয়ে
পরবর্তী নিবন্ধসিরাজগঞ্জে মেয়েকে হত্যা করলো বাবা!