ঈদের দিন রোগী দেখতে আকস্মিক হাসপাতাল পরিদর্শনে মাশরাফি

জেলা প্রতিনিধি
রবিবার, ০২ আগস্ট ২০২০ | ১২:২৩ অপরাহ্ণ | 128 বার পঠিত
ঈদের দিন রোগী দেখতে আকস্মিক হাসপাতাল পরিদর্শনে মাশরাফি

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা গতকাল ঈদের দিন সন্ধ্যায় আকস্মিকভাবে নড়াইল সদর হাসপাতালে ভর্তি রোগীদের দেখতে যান। তিনি রোগীদের সাথে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা বিনিময় করেন ও তাদের স্বাস্থ্যের অবস্থা সম্পর্কে কর্তব্যরত চিকিৎসক ও রোগীদের স্বজনদের কাছ থেকে খোঁজখবর নেন। এসময় মাশরাফী কয়েকজন অস্বচ্ছল রোগীকে ঔষধ ক্রয় করার জন্য নগদ অর্থ প্রদান করেন।

বর্তমানে নড়াইলের আধুনিক সদর হাসপাতালে মোট ৯৫ জন রোগী ভর্তি আছেন। এছাড়া সদর হাসপাতালের করোনা-১,আইসোলেশনে-২ ইউনিট রয়েছে।পরিদর্শনকালে নড়াইল এক্সপ্রেস মাশরাফী বিন মোর্ত্তজা সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে রোগীদের দেখতে যান।

মাশরাফি সাংবাদিকদের সঙ্গে হাসপাতাল পরিদর্শনের উদ্দেশ্য ও অভিজ্ঞতা সম্পর্কে বলতে গিয়ে জানান, অনেক সীমাবদ্ধতার মাঝেও চিকিৎসক নার্সরা সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিতে আন্তরিক চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

উল্লেখ্য, মাশরাফী বিন মোর্ত্তজা দীর্ঘ ২৪ দিন করোনার সাথে লড়াই করে সুস্থ হয়েছেন। সুস্থ হয়েই তিনি নড়াইলে চলে আসেন।শনিবার করোনা আক্রান্ত রোগীদের খোঁজখবর নেওয়ার পাশাপাশি তিনি নদী ভাঙন কবলিত এলাকা পরিদর্শন ও নড়াইলের উন্নয়নে বিভিন্ন কাজ করে চলেছেন।

মুক্ত ক্যাম্পাস/এমআর

পূর্ববর্তী নিবন্ধঈদের দ্বিতীয় দিনেও চলছে পশু কোরবানি
পরবর্তী নিবন্ধবাংলাদেশকে খাদ্য সংরক্ষণে ২০২ মিলিয়ন ডলার দিচ্ছে বিশ্বব্যাংক