সমবায় অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, পদ ৫১১টি

এমসি রিপোর্ট
শনিবার, ১৯ মার্চ ২০২২ | ৬:১৮ অপরাহ্ণ
সমবায় অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, পদ ৫১১টি

সমবায় অধিদপ্তর সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির আওতাধীন পরিচালন (রাজস্ব) বাজেটভুক্ত কয়েকশ শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: পরিদর্শক। পদসংখ্যা: ৩৪। যোগ্যতা: দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি। বেতন স্কেল: ১১,৩০০-২৭,৩০০ টাকা (গ্রেড-১২)

পদের নাম: মহিলা পরিদর্শক। পদসংখ্যা: ১। যোগ্যতা: দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি। বেতন স্কেল: ১১,৩০০-২৭,৩০০ টাকা (গ্রেড-১২)

পদের নাম: প্রশিক্ষক। পদসংখ্যা: ১৬। যোগ্যতা: দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি। বেতন স্কেল: ১১,৩০০-২৭,৩০০ টাকা (গ্রেড-১২)

পদের নাম: ফিল্ড ইনভেস্টিগেটর। পদসংখ্যা: ১৯। যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যান বা অর্থনীতি বিষয়ে দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি। বেতন স্কেল: ১১,৩০০-২৭,৩০০ টাকা (গ্রেড-১২)

সমবায় অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, পদ ৫১১টি

পদের নাম: কম্পিউটর। পদসংখ্যা: ২। যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গণিত বা পরিসংখ্যান বিষয়ে স্নাতক ডিগ্রি। বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

Department Of Coop Job Circular 2022

পদের নাম: সহকারী পরিদর্শক। পদসংখ্যা: ১০৫। যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি। বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

পদের নাম: মহিলা সহকারী পরিদর্শক। পদসংখ্যা: ২। যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি। বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

পদের নাম: সহকারী প্রশিক্ষক। পদসংখ্যা: ১১। যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি। বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

Coop Job Circular 2022

পদের নাম: সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর। পদসংখ্যা: ২। যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি। কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে। সাঁটলিপিতে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ৪৫ ও ইংরেজিতে ৭০ শব্দ হতে হবে। কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ ও ইংরেজিতে ৩০ শব্দ থাকতে হবে।বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

পদের নাম: ড্রাইভার বা ফিল্ম ভ্যান ড্রাইভার। পদসংখ্যা: ৬।যোগ্যতা: অস্টম শ্রেণি পাসসহ হালকা বা ভারী যান চালানোর বৈধ লাইসেন্স থাকতে হবে। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

সমবায় অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, পদ ৫১১টি

পদের নাম: তাঁত সুপারভাইজার। পদসংখ্যা: ৫। যোগ্যতা: সরকারি বয়ন স্কুল বা স্বীকৃত টেক্সটাইল ইনস্টিটিউট থেকে কারিগরি কোর্স পরীক্ষায় পাস হতে হবে।। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

পদের নাম: ক্যাশিয়ার। পদসংখ্যা: ৪। যোগ্যতা: স্বীকৃত বোর্ড থেকে বাণিজ্যে এইচএসসি বা সমমান পাস। সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ ব্যক্তিকে অগ্রাধিকার দেওয়া হবে। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর। পদসংখ্যা: ১০৮। যোগ্যতা: স্বীকৃত বোর্ড থেকে এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে। কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দ থাকতে হবে। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

পদের নাম: ডেটা এন্ট্রি অপারেটর। পদসংখ্যা: ১। যোগ্যতা: স্বীকৃত বোর্ড থেকে এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দ থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

পদের নাম: সহকারী ফিল্ম অপারেটর। পদসংখ্যা: ২। যোগ্যতা: স্বীকৃত বোর্ড থেকে এসএসসি বা সমমান পাস। প্রজেক্টর বা জেনারেটর চালানোর কাজে অভিজ্ঞ ব্যক্তিকে অগ্রাধিকার দেওয়া হবে। বেতন স্কেল: ৮,৮০০-২১,৩১০ টাকা (গ্রেড-১৮)।

পদের নাম: নৈশপ্রহরী পদসংখ্যা: ৪। যোগ্যতা: অষ্টম শ্রেণি পাস। তবে শারীরিক যোগ্যতাসম্পন্ন হতে হবে।। বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)

পদের নাম: অফিস সহায়ক। পদসংখ্যা: ১৮৯। যোগ্যতা: স্বীকৃত বোর্ড থেকে এসএসসি বা সমমান পাস। বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের http://coop.teletalk.com.bd এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমা: ২০ মার্চ ২০২২ থেকে ২১ এপ্রিল ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত।

সমবায় অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, পদ ৫১১টি

প্রিয় পাঠক, শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক সর্বশেষ আপডেট পেতে মুক্ত ক্যাম্পাসের ফেসবুক পেজে লাইক দিন। লিঙ্ক : https://www.facebook.com/Muktocam

পূর্ববর্তী নিবন্ধডিআইইউতে ইংলিশ ফেস্ট ২০২২ অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধস্বাস্থ্য অধিদফতর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, পদ ২৬৮৯টি