শেকৃবি কৃষি ক্লাবের নবীন বরণ

শেকৃবি প্রতিনিধি :
মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০ | ১১:৫৩ অপরাহ্ণ | 162 বার পঠিত

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি ক্লাবের নবীন বরন অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকাল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের সেমিনার রুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় নবীন সদস্যদের ফুল দিয়ে বরন করে নেওয়া হয়।

পোস্ট গ্রাজুয়েট স্টাডিজ ডিন পরিমল কান্তি বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন আহাম্মদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. মো. সেকেন্দার আলী, ড. আনিসুর রহমান, ড. মো. হাসানুজ্জামান।

অনুষ্ঠানে কৃষি ক্লাবের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে অতিথি ও নবীনদের অবহিত করা হয়। যার মধ্যে রয়েছে কৃষি মিউজিয়াম স্থাপন, স্কুল এগ্রিকালচার অর্থাৎ স্কুল পর্যায়ের শিশুদের নিয়ে কৃষিভিত্তিক কর্মশালা, সেমিনার আয়োজন,কৃষি মেলা আয়োজন, কৃষি বিষয়ক পরামর্শ এবং সেবার জন্য ইউটিউব চ্যানেল তৈরি এবং মাঠ পর্যায়ের কৃষকদের সাথে যোগাযোগ স্থাপন এবং তাদের সমস্যা সমাধানে চেষ্টা করা।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন আহাম্মদ বলেন, ‘ওদের ভবিষ্যৎ পরিকল্পনাগুলো আমাকে বিমোহিত করেছে। এত কম বয়সে কৃষির এমন চিন্তা ভাবনা অনেক আশা দেখাচ্ছে। আমি এ সংগঠনের উত্তরোত্তর সফলতা কামনা করি।’

অনুষ্ঠানে গত ৪ ফেব্রুয়ারি মাশরুম উন্নয়ন ইনস্টিটিউট এ দিনব্যাপী কর্মশালায় অংশগ্রহণ কারী ২৬ জন সদস্যদের মাঝে সনদ বিতরণ করেন প্রধান অতিথি এবং বিশেষ অতিথিবৃন্দ।

মুক্ত ক্যাম্পাস/হানিফ/জেডআর

পূর্ববর্তী নিবন্ধকরোনা ভাইরাসে মৃত্যুর মিছিল থামছেই না
পরবর্তী নিবন্ধপেরুতে বাস দুর্ঘটনা, নিহত ১৪