শীর্ষ ফ্যাশন ব্র্যান্ড ডব্লু (W) এখন ঢাকায়

এমসি রিপোর্ট
বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারি ২০২১ | ৬:১৭ অপরাহ্ণ

ভারতের অন্যতম সেরা শীর্ষস্থানীয় মহিলাদের পোশাক ব্র্যান্ড ডব্লু (W) এখন ঢাকায়। বাংলাদেশে এই ব্র্যান্ডটি নিয়ে এসেছে কর্ণফুলী গ্রুপ। ঢাকার উত্তরায় নাভানা ওভালের নিচতলায়, বাসা নম্বর ৫, সেক্টর ৭, সোনারগাঁও জনপথ রোডে বাংলাদেশের প্রথম স্টোর উদ্বোধন করলো ডব্লু (W)। এতদিন ব্র্যান্ড ডব্লু (W) এর প্রোডাক্ট এর জন্য বিদেশি সুপারস্টোর গুলোর উপর নির্ভরশীল ছিলেন বাংলাদেশের ক্রেতারা। এখন নিজ দেশেই ব্র্যান্ড ডব্লু (W) এর অফিশিয়াল স্টোর থেকে অথেনটিক ব্র্যান্ডের পণ্য কিনতে সক্ষম হবেন।

কর্ণফুলী গ্রুপের সাথে এই যৌথ উদ্যোগের বিষয়ে টিসিএনএস ক্লথিং কোং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অনন্ত ডাগা বলেন, “আমরা বাংলাদেশের ভোক্তাদের জন্য আন্তর্জাতিক মান এবং ট্রেন্ডের পোশাক নিয়ে হাজির হয়েছি। ডব্লু (W) বরাবরই উপমহাদেশীয় মহিলাদের পোশাকের জন্য বিশ্বখ্যাত। আমাদের পোশাকের রয়েছে স্বতন্ত্র স্টাইল এবং ডিজাইনের দারুণ কালেকশন। কর্ণফুলী গ্রুপের সাথে অংশীদারিত্বে আমরা ডব্লু (W) ব্র্যান্ডের জন্য বাংলাদেশকে দ্বিতীয় আবাসস্থল হিসাবে গড়ে তুলতে চাই।’

এছাড়াও, কর্ণফুলী গ্রুপের পরিচালক রাইমা চৌধুরী বলেছেন, “তৃতীয় প্রজন্মের একটি সংস্থা হিসাবে আমরা সর্বদা আমাদের দেশে নতুন নতুন ব্যবসাক্ষেত্র অনুসন্ধান করে চলেছি। বিশ্বের অন্যতম কনিষ্ঠ এবং সর্বাধিক সক্রিয় ইন্টারনেট ব্যবহারকারী জনগোষ্ঠীর সাথে বাংলাদেশ একটি ক্রমবর্ধমান বাজার, তাই যে কোনও ব্র্যান্ডের জন্য এখানে অপার সম্ভবনা রয়েছে, যা W ব্র্যান্ডকে সাফল্যমণ্ডিত করতে সক্ষম।

পূর্ববর্তী নিবন্ধঅবৈধভাবে মাটি উত্তোলন, হুমকির মুখে ফসলি জমিসহ বসতবাড়ি
পরবর্তী নিবন্ধপতাকা বিকৃতি: জাতির কাছে ক্ষমা চাইলেন বেরোবি’র ১৯ শিক্ষক-কর্মকর্তা