১ লাখ মানুষের খাবারের দায়িত্ব নিলেন শাহরুখের স্ত্রী গৌরী

বিনোদন ডেস্ক
বুধবার, ১৫ এপ্রিল ২০২০ | ৬:০১ অপরাহ্ণ | 227 বার পঠিত
১ লাখ মানুষের খাবারের দায়িত্ব নিলেন শাহরুখের স্ত্রী গৌরী

মহামারী করোনা ভাইরাস মোকাবিলায় বিপুল সাহায্য দান করেছেন বলিউড বাদশা শাহরুখ খান। তাকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীরা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রীর জরুরিকালীন তহবিলে অনুদান দিয়েছেন শাহরুখ খানের ভক্তরাও। এবার প্রায় ১ লাখ অসহায় মানুষের খাবারের দায়িত্ব নিয়েছেন শাহরুখের স্ত্রী গৌরী খান। নিজের ইনস্টাগ্রামে সেই হিসাব দিয়েছেন গৌরী নিজেই।

পিম্পড়ি, করমালা চউল, গোরেগাঁও, হনুমান নগর,ভিমনগর, সান্তাক্রুজ, ইন্দিরানর, গোভান্দি-সহ একাধিক এলাকার অসহায় মানুষদের কাছে খাবার পৌঁছে দেবেন বলে জানান শাহরুখের স্ত্রী।

ভারতের মানুষের কাছে শাহরুখ খান এক ভালোবাসার নাম। নিজের চারতলা অফিস ও বাড়ি করোনা সন্দেহদের রাখার জন্য কোয়ারেন্টাইন সেন্টার হিসেবেও ব্যবহার করতে দিয়েছেন শাহরুখ। পাশাপাশি চিকিৎসক এবং চিকিৎসা কর্মীদের পাশে দাঁড়াতে বিএমসিকে ২৫ হাজার পিপিই-সহ কিটও দান করেছেন শাহরুখ।

১ লাখ মানুষের খাবারের দায়িত্ব নিলেন শাহরুখের স্ত্রী গৌরী

করোনা সংক্রমণে গোটা বিশ্ব কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে, তখন সাধারণ মানুষকে বাঁচাতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন শাহরুখের পরিবার।

উল্লেখ্য, করোনাভাইরাস এক করেছে শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়াকে। তারা দুজন এক হয়ে কাজ করবেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার জন্য। দীর্ঘ ৯ বছর পর এই কঠিন সময়েই তাদের বন্ধুত্বের মধ্যেকার বরফ গলালো। স্বাস্থ্য সংস্থার ত্রাণ তহবিলে টাকা জোগাড়ের জন্য একজোট হয়ে কাজ করবেন শাহরুখ-প্রিয়াঙ্কা।

সম্প্রতি প্রিয়াঙ্কা নিজস্ব সোশ্যাল হ্যান্ডেলে এখবর প্রকাশ্যে আনেন। ‘গ্লোবাল সিটিজেন মুভমেন্ট’-এর পক্ষে এই উদ্যোগ নিয়েছেন খ্যাতনামা পপ গায়িকা লেডি গাগা।

‘ওয়ান ওয়ার্ল্ড: টুগেদার অ্যাট হোম’ অনুষ্ঠানে শাহরুখ এবং প্রিয়াঙ্কা ছাড়াও অংশগ্রহণ করবেন পল ম্যাককার্টেনি, বিলি ইলিস, জিমি ফ্যালন, ডেভিড ব্যাকহাম এবং লিজো-সহ আরও অনেক খ্যাতনামা তারকারাই।

জানা গেছে, বিশেষ অতিথি হিসেবে দেখা যাবে ইদ্রিস অ্যালবাকে, যিনি কিনা নোভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আপাতত সেলফ কোয়ারেন্টিনে রয়েছেন।

কোনও মঞ্চ বা গ্যালারিতে নয়, বরং বিশ্ব স্বাস্থ্য সংস্থার তরফে প্রত্যেক তারকাই যে যার নিজস্ব বাড়ি থেকেই এই অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

আসছে ১৮ এপ্রিল অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারিত হবে। ‘গ্লোবাল সিটিজেন মুভমেন্ট’ এই অনুষ্ঠানের আয়োজন করেছে।

আমাদের সাথে ফেসবুক পেজে কানেক্ট থাকুন: মুক্তক্যাম্পাস

মুক্ত ক্যাম্পাস/টিআর/এমপি

পূর্ববর্তী নিবন্ধকরোনায় চিকিৎসকের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
পরবর্তী নিবন্ধকালিয়ায় ভিজিডির চাল উদ্ধার, ২ ইউপি সদস্যের জেল