শাহজাদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০

সিরাজগঞ্জ প্রতিনিধি
শনিবার, ২৪ আগস্ট ২০১৯ | ৮:৪০ অপরাহ্ণ | 132 বার পঠিত

সিরাজগঞ্জের শাহজাদপুরে রতনকান্দী গ্রামে শনিবার দুপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে উভয়পক্ষের প্রায় ১০জন আহত হয়েছে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, হাবিবুল্লাহনগর ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ গ্রুপের সাথে একই গ্রামের তারাব আলী সরকারের লোকজনের গ্রাম্য সমাজ ভাগকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়।

এ নিয়ে গত কয়েক দিন ধরে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা চলে আসার প্রেক্ষিতে শনিবার তারাব আলী সরকারের লোকজন মজিদ চেয়ারম্যানের সমর্থক শামসুল আলম ও তার ছেলেদের উপর হামলা করলে উভয়পক্ষ লাঠিসোটা, দেশি অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। পরে শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষের সময় মজিদ চেয়ারম্যান গ্রুপের ওসমান গণি (৫৫), শামসুল আলম (৫০), রহিমা খাতুন (৫০), শরিফ উদ্দিন (২৫) মারাত্মক আহত হয়। আহতদের মধ্যে শামসুল আলমের অবস্থা আশঙ্কাজনক।

আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে তারাব আলী সরকারের গ্রুপের হোসেন আলী (৫০), পালো শেখ (৩৫), আলম মিয়া (৪০), শুকুর আলী ৪৫) আহত হয়েছে। এদের মধ্যে হোসেন আলীর অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে বেড়া ও পাবনার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় পুলিশ প্রতিপক্ষের প্রধান তারাব আলী সরকারকে গ্রেফতার করেছে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আ: মজিদ জানান, অধিপত্য নিয়ে নয়, রাজনৈতিক কারণে বিএনপির সন্ত্রাসীরা আওয়ামী লীগের উপর হামলা করেছে।

মুক্ত ক্যাম্পাস/মারুফ/জেডআর

পূর্ববর্তী নিবন্ধরংপুরে স্কুল পর্যায়ে শুরু হলো ক্যাপের ক্যাম্পেইন
পরবর্তী নিবন্ধভারতে পাচার হওয়ার ৩ বছর পরে দেশে ফিরেছে ববিতা রানী