শান্তিপূর্ণ পরিবেশে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা সম্পন্ন

ববি প্রতিনিধিঃ
শনিবার, ২৮ ডিসেম্বর ২০১৯ | ৯:৩১ অপরাহ্ণ | 138 বার পঠিত

দ্বিতীয় দিনে ‘ ক ’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত সুষ্ঠু , সুশৃঙ্খল ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ২০১৯ – ২০ শিক্ষাবর্ষের স্নাতক ( সম্মান ) ১ম বর্ষের ভর্তি পরীক্ষা । ২৮ ডিসেম্বর সকাল ১১ টা থেকে দুপুর ১২ . ৩০টা পর্যন্ত বরিশাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসসহ নগরীর ১২ টি কেন্দ্রে ‘ ক ’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয় । চলতি বছরের ভর্তি পরীক্ষায় ‘ ক ’ ইউনিটে শিক্ষার্থীদের অংশগ্রহণের হার ৫০ . ৯৩ % । ‘ ক ’ ইউনিটে ৫৮০ টি আসনের বিপরীতে ২০ , ৫৬৭ জন শিক্ষার্থী আবেদন করেছিলেন ।
পরীক্ষা চলাকালীন সময়ে মাননীয় উপাচার্য অধ্যাপক ড . মাে , ছাদেকুল আরেফিন বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন । এসময় উপাচার্য মহােদয়ের সাথে বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য , শিক্ষকমন্ডলীসহ অন্যান্য সংস্থার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন । উল্লেখ্য গত ২৭ ডিসেম্বর ২০১৯ – ২০ শিক্ষাবর্ষের স্নাতক ( সম্মান ) ১ম বর্ষের ‘ খ ’ ও ‘ গ ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয় ।
সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভর্তি পরীক্ষা সম্পন্ন হওয়ায় উপাচার্য মহােদয় সমগ্র বরিশালবাসীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন । এসময় তিনি আশা প্রকাশ করেন সকলের সম্মিলিত সহযােগিতা অব্যহত থাকলে শিক্ষা , গবেষণা , সাংস্কৃতিক কর্মকান্ড এবং অন্যান্য সহশিক্ষামূলক কার্যক্রমের মাধ্যমে বরিশাল বিশ্ববিদ্যালয় অচিরেই একটি আন্তর্জাতিকমানের উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে পরিণত হবে ।

মুক্ত ক্যাম্পাস/জনি/জেডআর

পূর্ববর্তী নিবন্ধঅধ্যক্ষকে পেটালেন ইউপি চেয়ারম্যান, এলাকাজুড়ে নিন্দার ঝড়!
পরবর্তী নিবন্ধজয়নুল আবেদিনের জন্মদিন , ডুডল প্রদর্শন করছে গুগল