শাজাহান খানকে একি বললেন এমপি নিক্সন!

নিজস্ব প্রতিবেদক
সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯ | ৬:৫২ অপরাহ্ণ

মাদারীপুর-২ আসনের সরকার দলীয় সংসদ সদস্য ও শ্রমিকনেতা শাজাহান খানকে উদ্দেশ্য করে ‘আপনার মতো কাগুজে বাঘ আমি সকাল-বিকাল নাশতা খাই’ বলে মন্তব্য করেছেন ফরিদপুর-৪ আসনের সাংসদ মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন। সাবেক নৌমন্ত্রীকে হুঁশিয়ারিও দিয়েছেন এই তরুণ নেতা।

নিক্সনের এই মন্তব্য ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। যাতে শাজাহান খানকে উদ্দেশ করে নিক্সন বলেন, ‘আপনার মতো কাগুজে বাঘ আমি সকাল-বিকাল নাশতা খাই। আমার এলাকার এক কোদাল মাটি যদি কাটা পড়ে, তাহলে আপনার রাজনীতির বারোটা বাজাইয়া তেরোটা কইরা ছাইড়া দেব।’

গত বৃহস্পতিবার বিকেলে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের গোবিন্দ উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত এক জনসভায় নিক্সন এসব কথা বলেন।

বিভিন্ন সূত্রে থেকে জানা যায়, ফরিদপুরের ভাঙ্গা ও মাদারীপুরের রাজৈর উপজেলার মধ্যে দিয়ে কুমার নদ বয়ে গেছে। ওই নদের কালামৃধা এলাকায় খননকাজ করছেন সাংসদ শাজাহান খানের ভাই হাফেজুর রহমান খান। এলাকাবাসীর অভিযোগ, নদে চর পড়েছে রাজৈর এলাকায়। কিন্তু নদের সেই অংশে খনন না করে ভাঙ্গা উপজেলার অংশে খনন করায় নদের তীরসংলগ্ন একটি বাড়ি ও একটি মসজিদ ক্ষতিগ্রস্ত হয়েছে।

শাজাহান খানকে গণবাহিনীর ডাকাত দাবি করে মজিবুর রহমান বলেন, ‘তেলাপোকাও পাখি আর শাজাহান খানও মানুষ। ওনারে আমি মানুষ মনে করি না, তেলাপোকার মতো পাখি। ওনার ওস্তাদরেই খাইয়া ফেলাইলাম, আর উনি তো কোনো বিষয় না। আমার সাথে খেলতে আইসেন না। জন্মের পর থেকে আমার বাপে আমারে প্লেয়ার বানাইছে। তাই খেলা আমরাও জানি। আপনার যদি সাহস থাকে, তাহলে নিক্সন চৌধুরীর সাথে মোকাবিলা করেন।

মুক্ত ক্যাম্পাস/টিআর

পূর্ববর্তী নিবন্ধবিরোধিতার মুখে ভারতের লোকসভায় নাগরিকত্ব বিল
পরবর্তী নিবন্ধমানিকগঞ্জের গরীবের ডাক্তার লুৎফর রহমান