লক্ষ্মীপুর সোসাইটি ইউকের নতুন কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক
বুধবার, ০৮ মার্চ ২০২৩ | ৩:৩৫ অপরাহ্ণ
লক্ষ্মীপুর সোসাইটি ইউকের নতুন কমিটি ঘোষণা

বিলেতে অবস্থিত লক্ষ্মীপুরবাসীর প্রাণের সংগঠন লক্ষ্মীপুর সোসাইটি ইউকের নতুন কমিটি ঘোষিত হয়েছে। এ উপলক্ষে গত ২৮ ফেব্রুয়ারি পূর্ব লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে এক্সিকিউটিভ কমিটি ২০২৩-২৫ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।

নির্বাচন কমিশন আগামী ২০২৩-২৫ সালের জন্য ডাঃ মনোয়ার হোসেনকে সভাপতি, সাইফুল ইসলামকে সিনিয়র সহ-সভাপতি, সাইফুল ইসলাম মিরাজকে সাধারণ সম্পাদক, আবদুল্যাহ মোহাম্মদ রিয়াদকে সাংগঠনিক সম্পাদক, মনজুরুল আহসানকে- কোষাধ্যক্ষ ও আবুল কাশেম ভূঁইয়া পাপনকে প্রচার সম্পাদক পদে নির্বাচিত ঘোষণা করেন এবং নতুন কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করেন।

লক্ষ্মীপুর সোসাইটি ইউকের নতুন কমিটি ঘোষণা
নির্বাচন কমিশনের অন্যতম সদস্য প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মুজাহিদুল ইসলাম নতুন কার্যকরী কমিটির নির্বাচনের বিভিন্ন প্রক্রিয়া উপস্থিত সবার কাছে তুলে ধরেন এবং নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করার জন্য নির্বাচন কমিশনের সকল সদস্যকে ধন্যবাদ জানান।

নব নির্বাচিত সভাপতি ডাঃ মনোয়ার হোসেন নির্বাচন কমিশনের অন্যান্য সদস্যসহ সদ্য বিদায়ী সভাপতি আবু নাসের শেখ, ইউনুস পাঠান ভুলু, মাহে আলম, ফরহাদ মিয়া, মিজানুর রহমান, জিয়া উদ্দিন বাবলু, ইমতিয়াজ এনাম তানিম ও জিয়া হাসানকে নির্বাচন প্রক্রিয়া সুষ্ঠুভাবে পরিচালনার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি সদ্য বিদায়ী কমিটিকেও সার্বিক সহযোগিতার জন্য ধন্যবাদ জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব আনোয়ার হোসেন টিপু, ব্যবসায়ী একে এম জামান, একাউনটেন্ট জহিরুল ইসলাম, সাংবাদিক মোঃ কাওসার, হেলাল উদ্দিন, দুলাল হোসেন প্রমুখ।

বক্তারা সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করার জন্য নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানান এবং নতুন কার্যকরী কমিটিকে সকল প্রকার দল মত এবং ভেদাভেদের উর্ধ্বে থেকে বিলেতে অবস্থিত লক্ষ্মীপুর বাসীর উন্নয়নে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান। নতুন ঘোষিত কার্যকরী কমিটির সভাপতি ডাঃ মনোয়ার হোসেন শীগ্রই একটি সার্বজনীন ও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা এবং আগামী দিনে সবাইকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে সংগঠনের উন্নয়নে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। অনুষ্ঠানে সদ্য বিলুপ্ত কার্যকরী কমিটির সদস্যবৃন্দ ও সাধারণ সদস্যগণ অংশগ্রহণ করেন।

পূর্ববর্তী নিবন্ধ৭ মার্চের ভাষণ পৃথিবীর শ্রেষ্ঠ ভাষণগুলোর একটি: ভিসি
পরবর্তী নিবন্ধমেডিকেল ভর্তি ফলাফল ২০২৩ জানবেন যেভাবে