লক্ষ্মীপুরে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লক্ষ্মীপুর প্রতিনিধি
বৃহস্পতিবার, ১১ নভেম্বর ২০২১ | ১০:২১ অপরাহ্ণ
লক্ষ্মীপুরে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লক্ষ্মীপুরে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন : বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে লক্ষ্মীপুর জেলা যুবলীগ। এই উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ শেখ ফজলুল হক মনির বর্ণাঢ্য জীবনী আলোচনা ও কেককাটা অনুষ্ঠানের আয়োজন করেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ নুরুল আজিম বাবর।

আজ বৃহস্পতিবার (১১ নভেম্বর) বিকালে লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে কেক কাটার আয়োজন অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত ও জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া। এর আগে সোনামিয়া জামে মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

লক্ষ্মীপুরে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনঅনুষ্ঠানে সৈয়দ নুরুল আজিম বাবর বলেন, মানবিক যুবলীগ মাননীয় চেয়ারম্যান মহোদয় শেখ ফজলে শামস পরশ স্যারের নেতৃত্বে ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়নে অবিরাম কাজ করে যাচ্ছে। মানবসেবা ও দেশের ক্রান্তিকালীন মুহুর্তে যুবলীগ মানুষের সেবায় সর্বদাই নিয়োজিত থাকে। আজীবন বঙ্গবন্ধুপ্রেমী নুরুল আজিম বাবর একজন ত্যাগী নেতা হিসেবে স্বীকৃত। জেলা যুবলীগের আসন্ন কমিটিতে তিনি পদপ্রত্যাশী বলে জানা গেছে।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সৈয়দ সাইফুল হাসান পলাশ, সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম ভুলু, আওয়ামী লীগ নেতা শিমুল হোসেন, পৌর যুবলীগের সাবেক আহবায়ক আলমগীর হোসেন, যুবলীগ নেতা ইব্রাহীম হোসেন, সাবেক ছাত্রনেতা আলমগীর হোসেন জিকু, আওয়ামী লীগ নেতা আবুল হাসেম ইউসুফ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রিয় পাঠক, শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক সর্বশেষ আপডেট পেতে মুক্ত ক্যাম্পাসের ফেসবুক পেজে লাইক দিন। লিঙ্ক : https://www.facebook.com/Muktocampus

পূর্ববর্তী নিবন্ধমাইক্রোবাস চালকের হামলার শিকার কুবি শিক্ষার্থী
পরবর্তী নিবন্ধপ্রশ্নফাঁস : পাঁচ ব্যাংকের নিয়োগ পরীক্ষা বাতিল