লক্ষ্মীপুরে করোনায় প্রধান শিক্ষকের মৃত্যু

জেলা প্রতিনিধি
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০ | ৮:৩৩ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সদর উপজেলার মান্দারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মহিউদ্দিন চৌধুরী (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। রাজধানী ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে মারা যান তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

জানা গেছে, প্রধান শিক্ষক মহিউদ্দিন চৌধুরী গত ৩ সেপ্টেম্বর অসুস্থ হয়ে পড়েন। পরবর্তীতে প্রাথমিক চিকিৎসা শেষে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি ও তাঁর স্ত্রী। এতে দু’জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়লে গত ১২ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য দুজনকেই ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এরমধ্যে তাঁর স্ত্রী করোনা ভাইরাস থেকে সুস্থ হয়েছেন। বুধবার সকালে মহিউদ্দিন চৌধুরী অবস্থা আশঙ্কাজনক হলে তাঁকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৬ টার দিকে মারা যান তিনি।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবু তালেব, মান্দারী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মিজানুর রহিম, সহকারী প্রধান শিক্ষক মো. গিয়াস উদ্দিন, স্কুলের প্রতিষ্ঠাতা সদস্য মলয় কুমার ব্যানার্জী, দাতা সদস্য মাহবুবুল করিম টিপু, অভিভাবক সদস্য আলমগীর হোসেন, মিজানুর রহমান মিলু, কাউছার আলম ফারুক, মো. আবদুল্যা’সহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা।

পূর্ববর্তী নিবন্ধলক্ষ্মীপুরে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার
পরবর্তী নিবন্ধখুবির সঙ্গে গ্রামীণফোনের এমওআই চুক্তি স্বাক্ষরিত