রাবিপ্রবিতে ইউজিসির প্রতিনিধি দল

প্রসেনজিৎ চক্রবর্তী, রাবিপ্রবি
রবিবার, ০৩ নভেম্বর ২০১৯ | ৭:১৭ অপরাহ্ণ | 130 বার পঠিত

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের তিন সদস্যের একটি প্রতিনিধিদল রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপন প্রকল্পের অগ্রগতি পরিদর্শন করতে দুই দিনের সফরে রাঙ্গামাটি শহরে এসেছেন।

প্রতিনিধিদলে রয়েছেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সদস্য প্রফেসর ড. মো. সাজ্জাদ হোসেন, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক ড. ফেরদৌস জামান এবং পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের সিনিয়র সহকারী পরিচালক জনাব মো. আব্দুল আলীম।

প্রতিনিধিদল সফরের প্রথম দিন বিকেল ৩ টায় রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা মহোদয়সহ রাঙ্গামাটি’র নানিয়ারচর উপজেলার বুড়িঘাটে অবস্থিত বীরশ্রেষ্ঠ মুন্সী আবদুর রউফ এর সমাধিস্থল পরিদর্শন ও পুষ্পস্তবক অর্পণ করেন।

আজ ৩ নভেম্বর সকাল ১০ টায় রাবিপ্রবি’র অস্থায়ী প্রধান কার্যালয়ে “রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপন” শীর্ষক প্রকল্পের বাস্তব অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

এরপর প্রতিনিধিদলটি রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাস ও ঝগড়াবিল মৌজাস্থ স্থায়ী ক্যাম্পাস পরিদর্শন করেন।

মুক্ত ক্যাম্পাস/প্রসেনজিৎ/জেডআর

পূর্ববর্তী নিবন্ধবরিশাল বিশ্ববিদ্যালয়ে নতুন উপাচার্য নিয়োগ
পরবর্তী নিবন্ধখুবিতে সৌন্দর্য বৃদ্ধিতে নির্মিত হচ্ছে লেকসাইড ওয়াকওয়ে