২২ ফেব্রুয়ারি থেকে রাবিতে সশরীর ক্লাস শুরু

রাবি প্রতিনিধি
মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি ২০২২ | ৭:৪০ অপরাহ্ণ
রাবিতে ভর্তির চূড়ান্ত আবেদন শুরু

২২ ফেব্রুয়ারি থেকে রাবিতে সশরীর ক্লাস শুরু : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আগামী ২২ ফেব্রুয়ারি থেকে সশরীর ক্লাস নেওয়া হবে। আজ মঙ্গলবার (১৫ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সকল বর্ষের ক্লাস ও অফিসসমূহ আগামী ২২ ফেব্রুয়ারি থেকে স্বাস্থ্যবিধি অনুসরণ করে যথারীতি চালু থাকবে। অফিসসমূহ পূর্বের মতো সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলবে।

উল্লেখ্য, করোনা সংক্রমণের ঊর্ধ্বগতির কারণে গত ২০ জানুয়ারি থেকে বন্ধ রয়েছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো। ২১ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানগুলো বন্ধ থাকবে।

তবে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে এখনও সরকারের পক্ষ থেকে স্পষ্ট কোনো বক্তব্য দেয়া হয়নি। শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, সংক্রমণ কমে আসতে শুরু করেছে। তাই আশা করি শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আর বাড়ানো হবে না। স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, করোনা সংক্রমণ কমে আসায় শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিলে তার আপত্তি নেই।

গত ১৩ ফেব্রুয়ারি এইচএসসির ফল ঘোষণা করে চলতি মাসেই শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার পক্ষে মত দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২২ ফেব্রুয়ারি সশরীর ক্লাস চালুর ঘোষণা দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ও।

প্রিয় পাঠক, শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক সর্বশেষ আপডেট পেতে মুক্ত ক্যাম্পাসের ফেসবুক পেজে লাইক দিন। লিঙ্ক : https://www.facebook.com/Muktocampus

পূর্ববর্তী নিবন্ধএকাদশে ভর্তি শুরু ১৯ ফেব্রুয়ারি
পরবর্তী নিবন্ধবইমেলা শুধু মেলা নয়, এটা একটা মিলন মেলা: প্রধানমন্ত্রী