মিনা মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন সিরাজগঞ্জের নিবির

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সোমবার, ২৮ অক্টোবর ২০১৯ | ১:৩০ অপরাহ্ণ | 162 বার পঠিত

ইউনিসেফ কতৃক আয়োজিত ১৫ তম মিডিয়া অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ‘মীনা মিডিয়া অ্যাওয়ার্ড’ পেল সিরাজগঞ্জের নিবির সাহা।সে ভিজ্যুয়াল রিপোর্টিং “১৮ বছরের নিচে ক্যাটাগরিতে “বই আছে,পাঠক নেই সিরাজগঞ্জ গণগ্রন্থাগারে”শিরোনামের নিউজের জন্য এ অ্যাওয়ার্ড পান।

নিবির হ্যালো.বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের শিশু সাংবাদিক হিসেবে কাজ করছে।

রোববার বিকেলে রাজধানী ঢাকার হোটেল সোনারগাঁওয়ে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও ২০১৯ সালের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়ার অনুষ্ঠান। প্রিন্ট, ইলেক্ট্রনিক, অনলাইন ও ভিজুয়াল মিডিয়ার জন্য ১৩টি ক্যাটাগরিতে দেওয়া হয় এ পুরস্কার।

সেখানে উপস্থিত ছিলেন ইউনিসেফের শুভেচ্ছাদূত জাতীয় দলের খেলোয়ার সাকিব আল হাসান, অভিনেত্রী আরিফা পারভিন জামান মৌসুমি,জাদুক জুয়েল আইচ,বিখ্যাত লেখিকা সেলিনা হোসেন, ইউনিসেফ বাংলাদেশের প্রতিনিধি তমো হোজমি সহ ইউনিসেফের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউনিসেফ বাংলাদেশের কমনিকেশন বিভাগের প্রধান শাকিল ফয়জুল্লাহ।

নিবিরের হাতে চেক,সনদ,ক্রেস্ট তুলে দেয় অভিনেত্রী আরিফা পারভিন জামান মৌসুমি, জাদুকর জুয়েল আইচ এবং ইউনিসেফ বাংলাদেশের প্রতিনিধি তমো হোজমি।

মীনা অ্যাওয়ার্ড প্রাপ্ত নিবির সাহা মুক্ত কাম্পাসকে বলেন, কখনো শুধু পুরষ্কার পাওয়ার জন্য কাজ করিনি,এমন পুরষ্কার কাজের গতি ও উৎসাহ বাড়িয়ে দেবে।

আমি খুবই খুশি হয়েছি, ধন্যবাদ ইউনিসেফকে এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি বিডিনিউজের সিরাজগঞ্জ প্রতিনিধি ইসরাইল হোসেন বাবু ভাই,চানেল ২৪ এর স্টাফ রিপোর্টার হীরক দা,আরটিভি স্টাফ রিপোর্টার সুকান্ত দা,ইন্ডিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি দিলীপ দা,সময় টিভির সিরাজগঞ্জ প্রতিনিধি রিংকু দা’র প্রতি।

সে সহকারী স্বাস্থ্য পরিদর্শক স্বপন কুমার সাহা’র পুত্র এবং সিরাজগঞ্জের মাওলানা ভাষানী কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র।

মুক্ত ক্যাম্পাস/আল মারুফ/এএআর

পূর্ববর্তী নিবন্ধভোলায় সন্তানের সামনে গৃহবধূকে নিপীড়ন: সেই ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধপ্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন মঙ্গলবার