ফের মাশরাফির করোনা পজিটিভ

নিজস্ব প্রতিবেদক
শনিবার, ০৪ জুলাই ২০২০ | ৪:৩৮ অপরাহ্ণ
আজ সপরিবারে করোনা পরীক্ষা করাবেন মাশরাফি

ফের করোনাভাইরাস পরীক্ষায় পজিটিভ হয়েছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। বাসায় চিকিৎসা নেওয়া মাশরাফির প্রথম করোনা আক্রান্ত হওয়ার আজ ১৪ দিন। কিন্তু দ্বিতীয়বার নমুনা পরীক্ষা করেও পজিটিভ হয়েছেন তিনি। তবে তিনি সুস্থ আছেন বলে জানা গেছে।

এর আগে গত ২০ জুন করোনা পজিটিভ হওয়ার ফলাফল আসে মাশরাফির। তার উপসর্গ ছিল শরীর ও মাথা ব্যথা। পরবর্তীতে তার ছোট ভাই মোরসালিন বিন মর্তুজাও করোনায় পজিটিভ হন।

মাশরাফির চিকিৎসার ব্যবস্থাপত্র দিচ্ছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ বি এম আব্দুল্লাহ। এছাড়া বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন সার্বক্ষণিক মাশরাফির খোঁজ-খবর নিচ্ছেন।

করোনা ভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই বেশ সক্রিয় ছিলেন মাশরাফি। তিনি তার নির্বাচনী এলাকা নড়াইল-২ আসনে দুস্থ-অসহায়দের পাশে অর্থ সহায়তা থেকে শুরু করে চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন। করোনার প্রকোপ শুরুর পর এলাকার মানুষের সহায়তার জন্য দুই দফায় নড়াইল গিয়েছিলেন মাশরাফি। তবে সেটিও বেশ আগে। নড়াইল থেকে ঢাকায় ফিরে আলাদা একটি বাসায় কোয়ারেন্টিনে ছিলেন দুই সপ্তাহ। তার পর বাসায় ফিরে সাবধানেই ছিলেন। বাইরেও তেমন বের হননি। তার পরও রক্ষা পেলেন না করোনা থেকে।

পূর্ববর্তী নিবন্ধপশুর নদীতে অভিযান চালিয়ে হরিণের মাংস উদ্ধার
পরবর্তী নিবন্ধএকদিকে বেকার যন্ত্রণা, অন্যদিকে করোনা-যাবো কোথায়?