ক্যান্সারে আক্রান্ত মাকে বাঁচাতে চান কুবি শিক্ষার্থী

মোহাম্মদ হাসান, কুবি
রবিবার, ১৩ মার্চ ২০২২ | ১১:৪৮ অপরাহ্ণ

ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) অর্থনীতি বিভাগের ১৪তম ব্যাচের শিক্ষার্থী খাদিজাতুল মিম এর মা।

পরিবার সূত্রে জানা যায়, পাকস্থলীতে ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে তিনি চিকিৎসা নিচ্ছেন। প্রায় ৪ মাস যাবত ইন্ডিয়ার টাটা মেমোরিয়াল হসপিটালে চিকিৎসাধীন আছেন তার মা কিন্তু চিকিৎসা ব্যায়বহুল হওয়ায় অসহায় হয়ে পড়েছে তার পরিবার। জানা যায়, তার বাবা মারা যাওয়ার পর তার ভাই মোঃ খবির উদ্দিন সংসারের একমাত্র উপার্জনকারী ব্যাক্তি।

এমতাবস্থায় মায়ের চিকিৎসা সেবা ও অর্থনৈতিক সংকটের ফলে অনেকটা নিরুপায় হয়ে সকলের সহযোগিতা কামনা করছেন তার পরিবার।

খাদিজাতুল মিম বলেন, আমার বাবা আমি ছোট থাকতে মারা যান। বাবার মৃত্যুর পর মা আমাদের অনেক কষ্ট করে বড় করেছেন। আজ সেই মায়ের এমন অবস্থা কল্পনাও করতে পারছিনা। আমার মায়ের চিকিৎসার খরচের জন্য সকলের কাছে আর্থিক সহযোগিতা চাই।

তার ভাই মোঃ খবির উদ্দিন বলেন, আমার মায়ের চিকিৎসার জন্য এখন পর্যন্ত প্রায় ১১-১২ লক্ষ টাকা খরচ হয়ে গেছে , বাবার চাকরির পেনশনের টাকা দিয়ে এতদিন মায়ের চিকিৎসার খরচ চালিয়েছি এখন ডাক্তাররা বলেছেন তার অপারেশনের জন্য আরো ২০ লক্ষ টাকার প্রয়োজন। আমার পরিবারের একার পক্ষে এই বিশাল অংকের টাকা বহন করা অসম্ভব। আমি আশা করি সকলে সহযোগিতা করলে আমার মা সুস্থ হয়ে যাবেন।

আর্থিক সহযোগিতা পাঠানোর ঠিকানাঃ
বিকাশঃ 01872116025
নগদঃ 01706853921
রকেটঃ 01706853921

পূর্ববর্তী নিবন্ধলক্ষ্মীপুর সরকারি কলেজে বই উপহার সাবেক ছাত্রনেতা বাবরের
পরবর্তী নিবন্ধগণহারে অনার্স-মাস্টার্স পড়ানো হবে না : শিক্ষামন্ত্রী