ভোলায় নানা আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত

মো. আরিয়ান আরিফ: :ভোলা:
রবিবার, ২৭ অক্টোবর ২০১৯ | ১২:৪০ পূর্বাহ্ণ

আজ শনিবার সকালে বৃষ্টি উপেক্ষা করে নানা আয়োজনের মধ্যে দিয়ে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ উদযাপন করা হয়। এই উপলক্ষে ভোলায় বেলুন ও ফেষ্টুন উড়িয়ে শুভ উদ্বোধন করেন ভোলা জেলার পুলিশ সুপার সরকার মো. কায়সার।

এ সময় পুলিশ কমিউনিটি পুলিশিং ডে ২০১৯ এর র‍্যালি ও সম্মাননা বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ভোলা জেলা প্রশাসক মো. মাসুদ আলাম সিদ্দিক, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা সিভিল সার্জন ডা. রথীন্দ্রনাথ মজুমদার, অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ, ভোলা জেলা প্রেসক্লাব সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক অমিতাব অপু, ভোলা সদর থানার অফিসার ইনচার্জ মো. এনায়েত হোসেন, গোয়েন্দা শাখার ডিবি পুলিশের ওসি, শহিদুল ইসলাম প্রমুখ। ভোলা আব্দুর রব স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিসেস সাফিয়া খাতুন প্রমুখ।

এদিকে উদ্বোধনী অনুষ্ঠান জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় জেলা পুলিশ সুপার কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ ‘শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য’ হিসেবে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন। সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট গ্রহণ করেন ভোলা আব্দুর রব স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিসেস সাফিয়া খাতুন।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবদুর রব মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

ক্যাম্পাস/আরিয়ান/জেডআর

পূর্ববর্তী নিবন্ধচবিতে ভর্তিচ্ছুকে র‍্যাগিং: আটক ৩ ছাত্রলীগ কর্মী
পরবর্তী নিবন্ধবিআরইউডিএফ এর সভাপতি পিয়াস, সম্পাদক তমা