ভোলায় ছেলের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা

মো. আরিয়ান আরিফ, ভোলা
বুধবার, ২৮ আগস্ট ২০১৯ | ৯:৫৭ পূর্বাহ্ণ | 446 বার পঠিত

ভোলার বোরহানউদ্দিনে ছেলের সাথে রাগ করে গায়ে আগুন দিয়ে পারুল বেগম নামের এক নারী আত্মহত্যা করেছে। নিহত পারুল ভোলার বোহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দালালপুর গ্রামে মৃত ইকবাল পাটোয়ারীর স্ত্রী।

মঙ্গলবার সন্ধ্যায় সে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। পরে তিনি রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহতের ভাই ফরহাদ হোসেন জানান, আমার বোন পারুলের স্বামী ইকবাল পাটোয়ারী মিস্তির কাজ করতেন। গত দেড় বছর আগে সে রোগে আক্রান্ত হয়ে মারা যান। তাদের দুই ছেলে রাব্বি (১৯) ও রবিন (১১)। পারুলের স্বপ্ন ছিলো তার দুই ছেলে পড়াশুনা করে ভাল কোনো সরকারি চাকরি করবে। রাব্বি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অনার্সে পড়ছে। আর রবিন স্থানীয় একটি মাদ্রাসায় পড়াশুনা করছে। স্বামীর মৃত্যুর পর রাব্বি ঢাকায় পড়াশুনার পাশাপাশি প্রাইভেট পড়িয়ে ও আমাদের কিছুটা সহযোগিতায় তাদের সংসার চলে আসছিল।

তিনি আরো জানান, মঙ্গলবার সকালে পারুল জানতে পারে তার ছেলে রবিন গত ৭-৮ দিন ধরে মাদ্রাসায় যাচ্ছে না। গ্রামের ছেলেদের সাথে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ায়। এমন খবর শুনে সকাল থেকে ছেলে বিভিন্ন স্থানে খুঁজতে থাকে। বিকেল পর্যন্ত তাকে না পেয়ে নিজের ঘরে ঢুকে আগুন লাগিয়ে দেয়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে আমরা উদ্ধার করে ভোলা সদর হাসাপতালে ভর্তি করি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ভোলা সিভিল সার্জন ডা. রথীন্দ্রনাথ মজুমদার জানান, ওই নারীর সারা শরীর আগুনে ঝলসে গিয়েছিল। আমরা তাকে বরিশাল শেবাচিমে রেফার করি। কিন্তু সেখানে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

মুক্ত ক্যাম্পাস/আরিয়ান/জেডআর

পূর্ববর্তী নিবন্ধজি-সেভেনের সহায়তা প্রস্তাব প্রত্যাখ্যান করলো ব্রাজিল সরকার
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সেপ্টেম্বরে