ইউজিসির আলোচনা অনুষ্ঠান বড় পর্দায় দেখালো কুবি

কুবি প্রতিনিধি
সোমবার, ১২ ডিসেম্বর ২০২২ | ৫:৪৬ অপরাহ্ণ

আগামী ১৪ ডিসেম্বর শহিদ বুদ্ধিজীবী দিবস ২০২২ পালন উপলক্ষে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের অডিটোরিয়ামে বিশেষ আলোচনা অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। রবিবার ( ১২ ডিসেম্বর) অনুষ্ঠানটি দেশের অন্যান্য বিশ্ববিদ্যালয়ে মতো কুমিল্লা বিশ্ববিদ্যালয়েও ভার্চুয়াল লাইভে প্রচার করা হয়।

অনুষ্ঠানটি লাইভ স্ট্রিমিং এর মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নং কক্ষে প্রচার করা হয়েছে। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান, রেজিস্ট্রার আমিরুল হক চৌধুরী, প্রক্টর কাজী ওমর সিদ্দিকী, নৃবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ আইনুল হক, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রধান কাজী এম. আনিছুল ইসলাম, নবাব ফয়জুন্নেছা চৌধুরাণী হলের প্রভোস্ট জিল্লুর রহমান সহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, হলের প্রভোস্ট, অনুষদের ডিন, কর্মকর্তা ও কর্মচারীরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সচিব মোঃ আবু বকর ছিদ্দীক। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ইউজিসির চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ।

পূর্ববর্তী নিবন্ধপরীক্ষার আগের রাতে হেনস্তার শিকার কুবি শিক্ষার্থী
পরবর্তী নিবন্ধপ্রকাশ্য আইএলটি২০’র থিম সং ‘হাল্লা-হাল্লা’