ব্রাহ্মণবাড়িয়ায় ১শ প্রতিবন্ধী পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

রাসেল আহম্মেদ, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০ | ৩:৪১ অপরাহ্ণ | 122 বার পঠিত
ব্রাহ্মণবাড়িয়ায় ১শ প্রতিবন্ধী পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

করোনা সংকট মোকাবেলায় ব্রাহ্মণবাড়িয়ায় ১শ প্রতিবন্ধী পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকালে শহরের কাজি পাড়াস্থ আইডিয়াল স্কুল মাঠে নরসিংদী জেলার জেলা প্রশাসক ও ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান সৈয়দা ফারহানা কাউনাইনের নিজ উদ্যোগে এ্ই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্রতিবন্ধীদের কল্যাণে গড়া সংগঠন ড্রিম ফর ডিসএ্যাবিলিট ফাউন্ডেশনের সহযোগিতায় এ সময় প্রত্যেককে ৬ কেজি চাল, ১ কেজি ডাল, ছোলা ১ কেজি, পেয়াজ ১ কেজি, আলু ১ কেজি, সাবনসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পি, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম, সদর উপেজলা ভাইস চেয়ারম্যান এডভোকেট মোঃ লোকমান হোসেন, ড্রিম ফর ডিসএ্যাবিলিট ফাউন্ডেশনের চেয়ারম্যান হেদায়েতুল আজিজ মুন্না প্রমুখ।

ড্রিম ফর ডিসএ্যাবিলিট ফাউন্ডেশনের চেয়ারম্যান হেদায়েতুল আজিজ মুন্না প্রতিবন্ধীদের পাশে থাকার জন্য ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান ও নরসিংদী জেলার জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আমাদের সাথে ফেসবুক পেজে কানেক্ট থাকুন: মুক্তক্যাম্পাস

মুক্ত ক্যাম্পাস/রাসেল/এমআর

পূর্ববর্তী নিবন্ধকরোনায় আরও ৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫৬৪
পরবর্তী নিবন্ধআরও ৯৮২ শিক্ষা প্রতিষ্ঠানকে এমপিওভুক্ত করে প্রজ্ঞাপন