ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
শনিবার, ০৬ মার্চ ২০২১ | ১১:৫২ অপরাহ্ণ
কুষ্টিয়ায় ট্রাক-সিএনজি সংঘর্ষে শিশুসহ নিহত ৫

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে জেলার নবীনগরে তিন শিশু ও সরাইলে এক ট্রলি চালক। নিহতরা হলেন- নবীনগর উপজেলার পরশামনি (৪), ইয়ামিন (৮), আদিব (৬) ও সরাইল উপজেলার ট্রলি চালক ইমরান মিয়া (২৪)।

পুলিশ জানায়, শনিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়নের রসুলপুর, একই উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙা ও উপজেলার কাইতলা ইউনিয়নের ব্রাহ্মণহাতা নারুই উত্তরপাড়া পৃথক ভাবে এসব ঘটনা ঘটে।

নবীনগর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নূরে আলম তিন শিশুর মৃত্যুর সতত্যা নিশ্চিত করে বলেন, প্রথমে আমরা দুইজনের মৃত্যুর খবর জানতে পারি। পরে উপজেলার রসুলপুরে আরও একজন শিশু সড়ক দুর্ঘটনায় মারা গেছে বলে জানতে পারি। সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

এদিকে দুপুর ২টায় সরাইল উপজেলার কালীগচ্ছের বড্ডাপাড়ায় বালুবাহী ট্রাক্টর নিয়ন্ত্রন হারিয়ে ট্রলি চালক ইমরানকে চাপা দিলে গুরুতর আহত হয়। তাকে আহতবস্থায় জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে তার মৃত্যু হয়। নিহত ইমরান উপজেলার নিজ সরাইল গ্রামের শাহজাহান মিয়ার ছেলে।

সরাইল থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা নাজমুল হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। কোন অভিযোগ না থাকায় পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধভাসানচর অনেক বেশি নিরাপদ: ঢাবির গবেষণা
পরবর্তী নিবন্ধআজ ঐতিহাসিক ৭ মার্চ