ব্যবসায়ী সৈয়দ শাহাবুদ্দীনের মৃত্যুতে ইডিইউ উপাচার্যের শোক

এমসি রিপোর্ট
বুধবার, ০৭ এপ্রিল ২০২১ | ৮:১০ অপরাহ্ণ
ব্যবসায়ী সৈয়দ শাহাবুদ্দীনের মৃত্যুতে ইডিইউ উপাচার্যের শোক

রাউজান উপজেলার কোয়েপাড়াস্থ মৌলভী গোলাম কিবরিয়া বাড়ির মরহুম সৈয়দ এজাজউদ্দীন আহমেদ ও মরহুমা আনজুমান আরা বেগমের মেঝ ছেলে ব্যবসায়ী সৈয়দ শাহাবুদ্দীন আহমেদ (৭৬) গত ৫ এপ্রিল ঢাকার একটি হাসপাতালে হৃদরোগে আক্রান্ত ইন্তেকাল করেছেন। তিনি মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও দুই নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ৬ এপ্রিল রাউজান কোয়েপাড়াস্থ পারিবারিক কবরস্থানে নামাজ-এ-জানাজা শেষে তাকে দাফন করা হয়।

মরহুম শাহাবুদ্দিন আহমেদ বাংলাদেশ রেডিও এন্ড টেলিভিশন কর্পোরেশনের প্রাক্তন ডিরেক্টর জেনারেল সৈয়দ মহিউদ্দীন আহমেদ, ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির ভাইস চেয়ারম্যান তাসমিন আরা নোমান ও ডিরেক্টর জেনারেল সৈয়দ শফিকউদ্দীন আহমেদের ভাই। এছাড়া তিনি সাবেক মন্ত্রী, বর্ষিয়ান রাজনীতিবিদ আবদুল্লাহ আল নোমানের শ্যালক এবং ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমানের মামা।

শোক প্রকাশ করে ইডিইউর উপাচার্য অধ্যাপক মু. সিকান্দার খান বলেন, এ মৃত্যু ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির জন্য এক অপূরণীয় ক্ষতি। একজন শুভাকাঙ্ক্ষী হিসেবে তিনি প্রতিষ্ঠালগ্ন থেকে ইডিইউর সুনাম প্রতিষ্ঠার লক্ষ্যে নিরলস কাজ করে গেছেন। ইডিইউর সকল সদস্য তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছে।

উল্লেখ্য, এ পরিবারের কনিষ্ঠতম সদস্য লন্ডনপ্রবাসী সৈয়দ জিয়াউদ্দীন আহমেদ এক মাস পূর্বে ইন্তেকাল করেছেন।

পূর্ববর্তী নিবন্ধমসজিদে সভা-সমাবেশ নিষিদ্ধ করল ধর্ম মন্ত্রণালয়
পরবর্তী নিবন্ধঅর্থের বিনিময়ে শিক্ষক নিয়োগের সুযোগ নেই: এনটিআরসিএ