বেরোবিতে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ক্লাবের উদ্যোগে সোহরাওয়ার্দীর জন্মবার্ষিকী উদযাপিত

প্রেসবিজ্ঞপ্তি
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০১৯ | ৭:৩৩ অপরাহ্ণ | 234 বার পঠিত

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর-এর নবগঠিত বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ক্লাবের উদ্যোগে গণতন্ত্রের মানসপুত্র হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ১২৭তম জন্মবার্ষিকী উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার বিকালে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর ঢাকাস্থ লিয়াজো অফিসে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর উপাচার্য এবং বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ক্লাবের প্রধান উপদেষ্টা প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর রেজিস্ট্রার কর্ণেল আবু হেনা মুস্তাফা কামাল, এএফডব্লিউসি, পিএসসি (অব.) এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইন্সটিটিউট এর বোর্ড অব গভর্ণরস এর সদস্য ড. সাবের আহমেদ চৌধুরী।

বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ক্লাবের সভাপতি মুহাম্মদ মুজাহিদুল ইসলামের সভাপতিত্বে এবং ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ ইউসুফ এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সভাপতি মোছা. ইমরানা বারী, অর্থ-সম্পাদক ফাহিমুল কাদের সিদ্দিকীসহ বিভিন্ন বিভাগের শিক্ষকগণ এবং বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর কর্মকর্তাগণ।

মুক্ত ক্যাম্পাস/জেডআর

পূর্ববর্তী নিবন্ধইবি প্রক্টর হিসেবে ড. মাহবুবের হ্যাট্রিক
পরবর্তী নিবন্ধসিরাজগঞ্জে নাতির হাতে নানি খুন, গ্রেপ্তার ১