বিনিয়োগ হলে দেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাবে-এনবিআর চেয়ারম্যান

শেখ নাছির উদ্দীন, বেনাপোল
রবিবার, ০৭ জুলাই ২০১৯ | ৮:৪৫ অপরাহ্ণ | 303 বার পঠিত

জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মোশাররফ হোসেন ভূঁইয়া বলেছেন, এবারের বাজেট বিনিয়োগবান্ধব ও ব্যবসাবান্ধব হয়েছে। দেশে যাতে বিনিয়োগ বেশী হয় সেজন্য ডিউটি এডজাস্ট করা হয়েছে। কোন কোন ক্ষেত্রে বাড়ানো ও কমানো হয়েছে। দেশে বিনিয়োগ হলে মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা হবে, দেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাবে।

রবিবার সকালে বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্টে পাসপোর্ট যাত্রীদের ট্রলি ব্যবস্থার উদ্বোধন, বন্দরের লিংক রোডে সব পণ্য উন্মুক্তকরণ, ল্যাব ও চেয়ারম্যান সড়ক উদ্বোধন সহ প্যাসেঞ্জার টার্মিনাল ও কাস্টম হাউস পরিদর্শন শেষে স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

তিনি এক প্রশ্নের জবাবে বলেন, পাসপোর্টযাত্রী যাতায়াতে ট্রলি উদ্বোধনে তারা স্বাচ্ছন্দবোধ করবে। কমবে বহিরাগতদের হয়রানি। আগামীতে ইমিগ্রেশনকে আরো আধুনিক করার পরিকল্পননা রয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন, জাতীয় রাজস্ব বোর্ডের মেম্বার এডমিন খন্দরকার আমিনুর রহমান, প্রথম সচিব মো. গিয়াস কামাল চৌধুরী, বেনাপোল বন্দরের পরিচালক প্রদ্যুত কান্তি রয়, বেনাপোল কাস্টমস কমিশনার বেলাল হোসেন চৌধুরী, যশোর ভ্যাট কাস্টম হাউজের কমিশনার শওকত হোসেন সহ বেনাপোল সিএন্ড এফ এজেন্টস এসোসিয়েশনের সাবেক সভাপতি আলহাজ শামসুর রহমান, আলহাজ্ব নুরুজ্জামান, খাউরজ্জামান মধু, ও মহসিন মিলন।

মুক্ত ক্যাম্পাস/শেখ নাছির উদ্দীন/জেডআর

পূর্ববর্তী নিবন্ধজাককানইবিতে জয় পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন
পরবর্তী নিবন্ধজাককানইবিতে পাবলিক স্পিকিং প্রতিযোগিতার দ্বিতীয় রাউন্ড অনুষ্ঠিত