বাবু বাতেনকে নৌকায় পুনর্বিবেচনার দাবি তৃণমূলের

এমসি রিপোর্ট
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১ | ১২:১৯ পূর্বাহ্ণ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার আসন্ন ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাজেদুল হাসান বাবু বাতেনকে নৌকা প্রতীক না দেওয়ায় সিদ্ধান্ত পুনর্বিবেচনা করে নৌকা প্রতীক দেয়ার দাবি জানিয়েছে তৃণমূল নেতাকর্মীরা। দাবি আদায়ের লক্ষ্যে মানববন্ধন করে ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের তৃণমূল নেতৃবৃন্দ এবং সাধারণ জনগণ।

বুধবার (২৭ অক্টোবর) বিকাল ৪ টায় ইউনিয়ন পরিষদ সংলগ্ন সড়কে আয়োজিত মানববন্ধন ও মিছিলে নানা পেশার মানুষ অংশগ্রহণ করে এ দাবী করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবু অমৃতলাল নাগ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকির হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিন পাটোয়ারী, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তা আক্তার, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নিজাম উদ্দিন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, “আমাদের ইউনিয়ন থেকে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী তৃণমূলের সকল নেতাকর্মী সাজেদুল হাসান বাবু বাতেনকে সমর্থন করেছি। কিন্তু পরবর্তীতে সাজেদুল হাসান বাবু বাতেনকে নৌকা প্রতীক দেওয়া হয়নি। তাই আমরা চাই তৃণমূলের জনপ্রিয় নেতা সাজেদুল হাসান বাবু বাতেনকে পুনর্বিবেচনা করে নৌকা প্রতীক দেওয়া হোক। আমাদের দাবি একটাই।”

পরে সুজাতপুর ডিগ্রি কলেজ মাঠে বিক্ষোভ মিছিল করে নেতা কর্মীরা।

পূর্ববর্তী নিবন্ধইংলিশদের সামনে পাত্তাই পেল না বাংলাদেশ
পরবর্তী নিবন্ধচবির আজকের ভর্তি পরীক্ষায় অংশ নিচ্ছে ১৪ হাজার শিক্ষার্থী