আশুগঞ্জ মোমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি স্বাস্থ্য সেবা

ব্রাক্ষণবাড়িয়া প্রতিনিধি:
শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০ | ৫:০২ অপরাহ্ণ
আশুগঞ্জ মোমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি স্বাস্থ্য সেবা

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের নাওঘাট গ্রামে আব্দুল হামিদ ভূইয়া মোমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে দিনব্যাপী ৫ শতাধীক স্ত্রীরোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ঔষধ প্রদান করা হয়েছে।

আজ শুক্রবার দিনব্যাপী আশুগঞ্জের নাওঘাট দক্ষিণ পাড়া মোক্তার বাড়িতে আব্দুল হামিদ ভূইয়া মোমোরিয়াল ফাউন্ডেশনের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবায় ও ঔষধ প্রদানে ঢাকা থেকে আগত ৪ জন স্ত্রীরোগ বিশেষজ্ঞ, ১ জন শিশু বিশেষজ্ঞ ও ১ জন মেডিসিন বিশেষজ্ঞ মোট ৬ জন ডাক্তার অত্র এলাকা ও আশপাশের এলাকার ৫ শতাধীক স্ত্রী রোগী, শিশু ও অন্যান্য রোগীকে সেবা প্রদান করেন।

এসময় আব্দুল হামিদ ভূইয়া মোমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন অত্র ফাউন্ডেশনের নির্বাহী চেয়ারম্যান ডঃ সাদেকুল ইসলাম ভূইয়া, কোষাধক্ষ প্রফেসর ডাঃ আলী আফজাল ভূইয়া, সদস্য প্রফেসর ডঃ মাহফুজা খানম, কামরুজ্জামান ভূইয়া, নুরুজ্জমানা ভূইয়া (মাসুম)সহ উপস্থিত ছিলেন বিল্লাল ভূঁইয়া, মোঃ তারিকুল ইসলাম সেলিম, হাবিবুর রহমান মোল্লা, ইউপি সদস্য সুরুজ মিয়া, সানাউল্লাহ সহ এলাকার বিশেষ ব্যাক্তিবর্গ।

উল্লেখ্য, নাওঘাট দক্ষিণ পাড়ায় কামাল উদ্দিন ভূঁইয়ার দানকৃত জায়গায় প্রতিষ্ঠিত ২০০৩ সাল থেকে আব্দুল হামিদ ভূইয়া মোমোরিয়াল ফাউন্ডেশনে প্রতি সপ্তাহে ১ জন গাইনি বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা এলাকার মানুষদের বিনামূল্যে চিকিৎসা সেবা এবং বছরে ১ বার ঢাকা থেকে আগত বিভিন্ন বিশেষজ্ঞ ডাক্তারের সমন্বয়ে বিনামূল্যে চিকিৎসা প্রধান করে থাকে। তাছাড়াও চিকিৎসা সেবার পাশাপাশি এলাকার উন্নয়নমূলক কার্যক্রম করে থাকে উক্ত ফাউন্ডেশন।

মুক্ত ক্যাম্পাসের সঙ্গে যুক্ত থাকতে এখানে ক্লিক করুন

মুক্ত ক্যাম্পাস/রাসেল/টিআর

পূর্ববর্তী নিবন্ধজানুয়ারির শেষ ৩ দিন বৃষ্টিপাতের সম্ভাবনা
পরবর্তী নিবন্ধকালিয়ায় স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত