ফারুক হত্যা দিবস উপলক্ষে ছাত্রলীগের দোয়া মাহফিল

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
শনিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২০ | ৯:৩৮ পূর্বাহ্ণ | 136 বার পঠিত
ফারুক হত্যা দিবস উপলক্ষে ছাত্রলীগের দোয়া মাহফিল

রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কর্মী ফারুক হত্যা দিবস উপলক্ষে এক দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ ছাত্রলীগ। আজ শনিবার বাদ আসর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে ফারুকের আত্মার মাগফেরাত কামনা করে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। সংগঠনটির উপ দপ্তর সম্পাদক মেহেদী হাসান বাপ্পী সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

ফারুক হত্যা দিবস উপলক্ষে ছাত্রলীগের দোয়া মাহফিল

প্রসঙ্গত, ২০১০ সালের ৮ ফেব্রুয়ারি রাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল দখল নিয়ে শিবিরের ক্যাডাররা ছাত্রলীগের নেতা-কর্মীদের ওপর সশস্ত্র হামলা চালান। এ সংঘর্ষে শিবিরের নেতা-কর্মীরা ফারুককে খুন করে লাশ শাহ মখদুম হলের পেছনের ম্যানহোলে ফেলে রাখেন। একই রাতে ছাত্রলীগের আরও তিন কর্মীর হাত-পায়ের রগও কেটে দেওয়া হয়। এরা হলেন বাংলা বিভাগের সাইফুর রহমান, ব্যবস্থাপনা বিভাগের ফিরোজ মো. আরিফুজ্জামান ও রুহুল আমীন। আসাদুর রহমান নামের ছাত্রলীগের আরেক কর্মীকে শিবিরের ক্যাডাররা হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করেন। এ ঘটনার পর থেকে তিনি দৃষ্টিহীন।

প্রেস বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের পক্ষ থেকে ফারুকের আত্ন ত্যাগের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা হয়েছে৷ পাশাপাশি দোয়া মাহফিলে সংগঠনটির নেতা-কর্মীদের উপস্থিত থাকতে অনুরোধ করা হয়েছে৷

আমাদের সাথে ফেসবুক পেজে কানেক্ট থাকুন: মুক্তক্যাম্পাস

মুক্ত ক্যাম্পাস/মিরহাজুল/জেডআর

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪
পরবর্তী নিবন্ধদেশে ফিরেছেন প্রধানমন্ত্রী