প্রধানমন্ত্রীর জন্মদিনে শেকৃবি ছাত্রলীগের নানা আয়োজন

শেকৃবি প্রতিনিধি:
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০ | ১১:৪৭ অপরাহ্ণ
প্রধানমন্ত্রীর জন্মদিনে শেকৃবি ছাত্রলীগের নানা আয়োজন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিনে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) ছাত্রলীগ বৃক্ষরোপণ করেছে। এছাড়া তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করেছে।

আজ সোমবার সকাল ১১ টায় শেকৃবি ছাত্রলীগের সভাপতি এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের কৃষি বিষয়ক সম্পাদক এস এম মাসুদুর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান এ কর্মসূচির উদ্বোধন করেন। এসময় তারা নেতাকর্মীদের সাথে নিয়ে ক্যাম্পাসের বিভিন্ন স্থানে ফলজ, বনজ ও শোভাবর্ধনকারী গাছ লাগান। পরে বাদ যোহর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ শেষে বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় গেইট সংলগ্ন এলাকায় অবস্থানরত রিকশাচালক, দোকানদারসহ অসহায় ও দুস্থ মানুষের মধ্যে দুপুরের খাবার বিতরণ করা হয়।

পুরো কর্মসূচি সম্পর্কে সভাপতি এস এম মাসুদুর রহমান মিঠু বলেন, ‘আজ বঙ্গবন্ধু কন্যা মাদার অব হিউম্যানিটি দেশরত্ন, কৃষকরত্ন শেখ হাসিনা আপা’র জন্মদিন। বাংলাদেশের মানুষের জন্য এদিন অত্যন্ত আনন্দের। মাননীয় প্রধানমন্ত্রী বাঙালির আশার বাতিঘর, উন্নয়নের অগ্রযাত্রার অগ্রপথিক; আমরা তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি, যেন তিনি বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে পারেন।’

সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান বলেন, ‘দেশরত্ন শেখ হাসিনা একজন ভিশনারি লিডার। ইতিমধ্যে তিনি পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি, ছিটমহল সমস্যার সমাধান ও সমুদ্র বিজয়সহ অনেক গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান করেছেন। বিশেষত ভবিষ্যৎ বাংলাদেশের জন্য এসডিজি, এমডিজি ও ডেলটা প্লেন ২১০০ ই প্রমাণ করে তিনি একজন ভিশনারি লিডার। আজ তিনি দেশরত্ন থেকে বিশ্বরত্ন হয়েছেন তাঁর মেধা, শ্রম, প্রজ্ঞা আর দুঃসাহসিক নেতৃত্বের জন্য। আমি প্রিয় নেত্রীর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।’

এসময় তারা উপস্থিত সকলের কাছে প্রধানমন্ত্রীর জন্য দোয়া প্রার্থনা করেন।

পূর্ববর্তী নিবন্ধকরোনায় পিএসসির সাবেক সদস্যের মৃত্যু
পরবর্তী নিবন্ধএইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষাবোর্ডের ৩ প্রস্তাব