প্রতিটি ইউনিয়নে বঙ্গবন্ধুর ভাস্কর্য হবে: খাদ্যমন্ত্রী

জেলা প্রতিনিধি
শনিবার, ১৯ ডিসেম্বর ২০২০ | ১:৪৪ পূর্বাহ্ণ
ফাইল ছবি

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, দেশের প্রতিটি ইউনিয়নে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে। এবং কেউ ভাস্কর্য ভাঙার উদ্দেশে হাত দিলে কঠোরভাবে প্রতিহত করা হবে।

শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকেলে নওগাঁর মহাদেবপুরে জাহাঙ্গীরপুর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

খাদ্যমন্ত্রী বলেন, কেন পুলিশ বা সিসি ক্যামেরা দিয়ে ভাস্কর্য পাহারা দিতে হবে। এজন্য আওয়ামী লীগের নেতাকর্মীরা আছে, তারাই ভাস্কর্য পাহারা দেবেন। দেশে উগ্রবাদী গোষ্ঠী আবারও মাথা চাড়া দেয়ার চেষ্টা করছে।

মন্ত্রী আরও বলেন, যারা ভাষার জন্য জীবন দিয়েছে তাদের সম্মানের জন্য প্রতিটি ইউনিয়নে, শিক্ষা প্রতিষ্ঠানে ও মাদ্রাসায় বাধ্যতামূলকভাবে শহীদ মিনার তৈরি করা হবে। আমারা যদি সকলে একত্রিত থাকি কারো ক্ষমতা নেই এসব শহীদ মিনার ও ভাস্কর্য ভাঙার।

ছাত্রলীগের উদ্দেশে মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে ছাত্রলীগের নেতাকর্মীদের গড়ে উঠতে হবে। ছাত্রলীগে কোনো মাদকাসক্ত, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজের স্থান হবে না বলেও হুঁশিয়ারি দেন মন্ত্রী।

উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মঞ্জুর মোর্শেদের সভাপতিত্বে এসময় সংসদ সদস্য শহিদুজ্জামান সরকার ও ছলিম উদ্দিন তরফদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব ভোদন, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি আপেল মাহমুদ, নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী, সাধারণ সম্পাদক আমানুজ্জামান শিউল বক্তব্য রাখেন।

পূর্ববর্তী নিবন্ধমেডিকেল ভর্তি আবেদনে কমছে না জিপিএ
পরবর্তী নিবন্ধগুচ্ছ পদ্ধতিতে ১০০ নম্বরের এমসিকিউ পরীক্ষা