পবিপ্রবিতে বি ইউনিটে ভর্তি পরীক্ষায় উপস্থিতি ৯১ শতাংশ

পবিপ্রবি প্রতিনিধি
রবিবার, ২৪ অক্টোবর ২০২১ | ৯:১৮ অপরাহ্ণ | 298 বার পঠিত
পবিপ্রবিতে বি ইউনিটে ভর্তি পরীক্ষায় উপস্থিতি ৯১ শতাংশ

গুচ্ছভুক্ত GST (General Science Technology ) ২০টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের স্নাতক ১ম বর্ষের সমন্বিত ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের পরীক্ষা আজ রবিবার (২৪ অক্টোবর) সারাদেশে অনুষ্ঠিত হয়েছে। ভর্তি পরীক্ষায় মোট শিক্ষার্থীদের মধ্যে প্রায় ৭০০ জন শিক্ষার্থীর আসন ছিল পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি), যার মাঝে ৯১ শতাংশ শিক্ষার্থী অংশ নেয় পরীক্ষায়। শিক্ষার্থীদের অধিকাংশই পটুয়াখালী বরিশাল এবং আশেপাশের এলাকাগুলো থেকে উপস্থিত হয়েছিল। শিক্ষার্থীদের কাছে জানতে চাইলে সকলেই একসাথে এত্তগুলা বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা দেয়ার সুযোগ পেয়ে সন্তোষ প্রকাশ করেন এবং তারা নিজের বাড়ির কাছে পরীক্ষা দেয়ার সুযোগ পেয়ে বেশ আনন্দিত।

অন্যান্য বিশ্ববিদ্যালয়ের সাথে দুপুর ১২টায় একযোগে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাসে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয় পরীক্ষা।

আগামী পহেলা নভেম্বর ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাসে অনুষ্ঠিত হওয়ার মাধ্যমে প্রথমবারের মতো হওয়া GST (General Science Technology ) গুচ্ছভুক্ত ২০টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের স্নাতক ১ম বর্ষের সমন্বিত ভর্তি পরীক্ষা শেষ হবে।

প্রিয় পাঠক, শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক সর্বশেষ আপডেট পেতে মুক্ত ক্যাম্পাসের ফেসবুক পেজে লাইক দিন। লিঙ্ক : https://www.facebook.com/Muktocampus

পূর্ববর্তী নিবন্ধলিটন দাসের জোড়া ক্যাচ মিস, হারলো বাংলাদেশ
পরবর্তী নিবন্ধপায়রা সেতু চালু হওয়ায় পবিপ্রবি ছাত্রলীগের আনন্দ মিছিল