নোয়াখালীতে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ

জেলা প্রতিনিধি
বুধবার, ২৯ জানুয়ারি ২০২০ | ৯:৪১ পূর্বাহ্ণ
ব্রাহ্মণবাড়িয়া দিন দিন বাড়চ্ছে কিশোর অপরাধ, অস্তিত্ব খুঁজে পাচ্ছেনা পুলিশ

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নে রাকিব (১৮) নামে এক যুবকের বিরুদ্ধে মানসিক প্রতিবন্ধী শিশুকে (১১) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকাল ৮টায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে শিশুটির পরিবার।

শিশুটিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত রাকিবের বাড়ি চরজব্বর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের খনকার বাড়ি। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।

স্থানীয়রা জানান, বাড়িতে কেউ না থাকার সুযোগে ঘরে ঢুকে শিশুটিকে চকলেট কিনে দেওয়ার কথা বলে ধর্ষণ করে রাকিব। পরে শিশুটির মামি এসে দেখে ফেললে সে পালিয়ে যায়।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ইব্রাহিম খলিল ভুক্তভোগীর মায়ের উদ্ধৃতি দিয়ে জানান, প্রতিবন্ধী শিশুটির বাড়ি ও তার চাচা-জেঠাদের বাড়ি কাছাকাছি। শিশুটির বাবা নেই। তার জেঠাতো ভাই রাকিব একটি প্রাইভেট হাসপাতালে চাকরি করে। মঙ্গলবার সকালে বাক ও মানসিক প্রতিবন্ধী শিশুটিকে চকলেট কিনে দেওয়ার কথা বলে পাশেই নিজেদের ঘরে ডেকে নিয়ে যায় সে। এ সময় ঘরে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে সে পালিয়ে যায়। পরে শিশুটি ইশারা ইঙ্গিতের মাধ্যমে বিষয়টি পরিবারের অন্য সদস্যদের জানায়। এ সময় শিশুটির মা বাড়িতে ছিলেন না। পরে বাড়ির লোকজন চরজব্বর থানায় খবর দিলে, পুলিশ ঘটনাস্থলে এসে শিশুটিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, শিশুটিকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হওয়ার পর ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

মুক্ত ক্যাম্পাসের ফেসবুক পেজে লাইক দিতে এখানে ক্লিক করুন

মুক্ত ক্যাম্পাস/এসআর

পূর্ববর্তী নিবন্ধজাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ ৭১জনকে চাকরি দেবে
পরবর্তী নিবন্ধমহাসড়ক অবরোধ করেছে পরিবহন শ্রমিকরা