না ফেরার দেশে পৃথ্বীরাজ

নিজস্ব প্রতিবেদক
রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ | ১:৩১ অপরাহ্ণ | 121 বার পঠিত

তরুণ সংগীত পরিচালক পৃথ্বীরাজ আর নেই। আজ রবিবার রাজধানীর ধানমন্ডির নিজ স্টুডিওতে তার মৃত্যু হয়। পৃথ্বীরাজের ঘনিষ্ঠ বন্ধু গীতিকার যাযাবর রাসেল তার মৃত্যুর বিষয়টি জানান।

পৃথ্বী রাজের ভাই ঋতু রাজ তার ফেসবুক অ্যাকাউন্টে দেয়া এক পোস্টে জানান, ধানমন্ডিতে নিজের স্টুডিওতে পৃথ্বী রাজের নিথর দেহ পড়ে থাকতে দেখেন তারা। দ্রুত রাজধানীর সিটি হসপিটালে নিয়ে গেলে রোববার ভোর সাড়ে ৪টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। সংগীতশিল্পী যাযাবর রাসেল সাংবাদিকদের জানান, শনিবার রাত ১০টার দিকে কাজ করার জন্য ধানমণ্ডি ২৭ নম্বরে নিজের স্টুডিওতে যান পৃথ্বীরাজ। কিন্তু রাতে স্ত্রী ফোন করে তাকে পাচ্ছিলেন না।

প্রথমে ভেবেছিলেন, কাজে ব্যস্ত পৃথ্বী। কিন্ত লম্বা সময় পরও তিনি ফোন না ধরায় আতঙ্কিত হয়ে পড়েন পরিবারের সদস্যরা। পরে স্টুডিওর দরজা ভেঙে দেখা যায় চেয়ারেই নিস্তেজ পড়ে আছেন তরুণ এই সুরকার। গুণী একজন তরুণ উদীয়মান শিল্পী ছিলেন পৃথ্বী রাজ। আরজে ও সংগীতশিল্পী রেহানের কণ্ঠে ‘আমার এই বাজে স্বভাব কোনদিন যাবে না’ গানের সংগীত পরিচালক ছিলেন পৃথ্বীরাজ। গত বছর গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়। পৃথ্বীরাজ বেসরকারি এফএম রেডিও এবিসি’তে কর্মরত ছিলেন।

মুক্ত ক্যাম্পাস/টিআর

পূর্ববর্তী নিবন্ধআশুলিয়ায় নিটিং ফ্যাক্টরিতে আগুন
পরবর্তী নিবন্ধরাজাকারদের তালিকা প্রকাশ