নাইরুজ সিফাতের চলচ্চিত্রে অভিষেক

বিনোদন প্রতিবেদক
বুধবার, ২৭ নভেম্বর ২০১৯ | ২:৩৫ অপরাহ্ণ | 149 বার পঠিত

চলচ্চিত্রে অভিষেক ঘটালেন এ সময়ের ছোট পর্দার প্রিয় মুখ নাইরুজ সিফাত। দীপ্ত টিভিতে প্রচারিত ‘অপরাজিতা’ ধারাবাহিক নাটকে মন্দিরা চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকদেরকে মুগ্ধ করেছিলেন নাইরুজ সিফাত।

এই নাটকের মধ্যদিয়েই মূলত আলোচনায় আসেন তিনি। এরপর থেকে আজ পর্যন্ত অনেক দর্শকপ্রিয় খণ্ড নাটক ও ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি। তবে এবারই প্রথম তিনি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

প্রসূণ রহমানের নির্দেশনায় ‘ঢাকা ড্রিম’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। নাইরুজ সিফাতের ভাষ্যমতে একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছেন তিনি। নাইরুজ সিফাত বলেন,‘ ঢাকা ড্রিম আমার প্রথম চলচ্চিত্র।

সবকিছু মিলিয়ে সিনেমাটিতে কাজ করে আমি সন্তুষ্ট। আমার চরিত্রটিও বেশ চ্যালেঞ্জিং ছিলো। যে কারণে চরিত্রটি ফুটিয়ে তুলতে পরিচালক প্রসূণ ভাই আমাকে অনেক সহযোগিতা করেছেন। আমি আশাবাদী আমার অভিনীত প্রথম সিনেমাটি নিয়ে।’ এদিকে গতকাল নাইরুজ সিফাত বান্দরবানে গিয়েছেন একটি নতুন ট্রাভেল শো’র উপস্থাপনার জন্য। আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত সেখানে শুটিং-এ অংশ নিয়ে ৮ ডিসেম্বর ঢাকায় ফিরবেন তিনি। নাইরুজ সিফাত বলেন,‘ অভিনয় আমার ভালোলাগা ভালোবাসা, আর উপস্থাপনা করি একেবারেই শখের বশে।

এর আগেও উপস্থাপনা করেছি। তবে ট্রাভেল শো’র উপস্থাপনা এবারই প্রথম করছি।’ তবে ট্রাভেল শো কোন চ্যানেলে প্রচার হবে তা এখনো চূড়ান্ত হয়নি। এদিকে নাইরুজ সিফাত নিয়মিত পারভেজ আমিন পরিচালিত ‘আগুন পাখি’ ধারাবাহিকে অভিনয় করছেন। তবে নাটকটি এখনো প্রচাওের আসেনি। ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশিত রবীন্দ্র সঙ্গীত ‘মাঝে মাঝে তব দেখা পাই’তে মডেল হিসেবেও বেশ প্রশংসিত হয়েছিলেন তিনি। এতে তার বিপরীতে মডেল হিসেবে ছিলেন অরণ্য পাশা। গানটি গেয়েছিলেন শোয়েব ও নদী।

নতুন করে সঙ্গীতায়োজন করেছিলেন রেজওয়ান শেখ। গেলো ২২ নভেম্বর আরটিভিতে প্রচার হয়েছে নাইরুজ সিফাত অভিনীত ‘মায়াহীন মন’ ও ২৩ নভেম্বর বিটিভিতে প্রচারিত হয়েছে ‘যেতে যেতে পথ’ নাটক দুটি। দুটি নাটকেই তার অনবদ্য অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। এছাড়াও গেলো ১৬ নভেম্বর এনটিভিতে শেষ হয়েছে ‘মিষ্টি লড়াই’ সিজন সিক্স। এতে নাটকের অংশে সাইরুজ সিফাত অংশ নেন।

মুক্ত ক্যাম্পাস/এএম আর

পূর্ববর্তী নিবন্ধস্থপতি রবিউল হুসাইনের মৃত্যুতে ঢাবি উপাচার্যের শোক
পরবর্তী নিবন্ধআজ কোকো ট্রাজেডি দিবস