নবনিযুক্ত কোষাধ্যক্ষকে বরণ ও বিদায়ী কোষাধ্যক্ষকে সংবর্ধনা

জবি প্রতিনিধিঃ
রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ | ১:৫৮ অপরাহ্ণ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নবনিযুক্ত কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দিন আহমদকে বরণ ও সদ্যবিদায়ী কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিম ভূঁইয়া কে সংবর্ধনা দিল বিশ্ববিদ্যালয়ের উন্মুক্ত পাঠাগারের শিক্ষার্থীরা।শনিবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) কলাভবনের নিচতলায় অবস্থিত উন্মুক্ত পাঠাগারের কক্ষে উৎসবমুখর পরিবেশে এই অনুষ্ঠান আয়োজিত হয়েছে। উন্মুক্ত পাঠাগারে অধ্যয়ন করা শিক্ষার্থীরা এই অনুষ্ঠানের আয়োজন করে।

এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান এবং বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে উন্মুক্ত পাঠাগারের আহবায়ক মিরাজুল ইসলাম মিরাজ,মাহবুব, ওয়ালিউল্লা সজীব, ইব্রাহিম খলিল, ইয়ানুল হক, নাদিরা নওশিন, শারমিন সহ অন্যান্য শিক্ষার্থীরা তাদের বক্তব্যে বিদায়ী কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিম ভূঁইয়ার বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রশংসা এবং নবনিযুক্ত কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দিন আহমদ এর কাছে বিভিন্ন দাবি তুলে ধরেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সদ্যবিদায়ী কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিম ভূঁইয়া তার বক্তব্যে বলেন, শিক্ষা অর্জনের সাথে সাথে ভালো মানুষও হতে হবে।পাশাপাশি তিনি শিক্ষার্থীদের নানারকম দিকনির্দেশনাও দেন।

নবনিযুক্ত কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দিন আহমদ তার বক্তব্যে নিজের দীর্ঘ শিক্ষকতা জীবনের বিভিন্ন অভিজ্ঞতার কথা তুলে ধরেন। পাশাপাশি শিক্ষার্থীদের দাবির ভিত্তিতে উন্মুক্ত পাঠাগারের বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাস দেন।

মুক্ত ক্যাম্পাস/ইমন/জেডআর

পূর্ববর্তী নিবন্ধরাজাকারদের তালিকা প্রকাশ
পরবর্তী নিবন্ধবিক্ষোভের আগুন এতটা ভয়াবহ হবে, ভাবেননি অমিত শাহরা